নারায়ণগঞ্জে কঠোর অবস্থানে প্রশাসন, সকল প্রবেশপথ বন্ধ

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

মঙ্গলবার রাতে আইএসপিআর নারায়ণগঞ্জ জেলা লকডাউন ঘোষণার পর আজকে সকাল থেকেই কঠোর অবস্থানে নেমেছে জেলা প্রশাসন ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী।

পুলিশ সুপার জায়েদুল আলম জানিয়েছেন, করোনাভাইরাস সংক্রমণরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সর্বোচ্চ কঠোর অবস্থানে নেমেছে জেলা প্রশাসন ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী। বুধবার নগরীর সব এলাকাসহ সদর উপজেলার ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা এলাকায় সেনাবাহিনী, র‌্যাব, পুলিশসহ বিভিন্ন সংস্থা কঠোর অবস্থানে থাকবে।

তিনি জানান, জেলার সাথে সকল যোগাযোগের পথগুলো বন্ধ করে দেয়া হচ্ছে। গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোকে চেকপোস্ট বসিয়ে তল্লাশির পাশাপাশি রাস্তায় চলাচলকারী সব শ্রেণীর মানুষকে জবাবদিহি করতে হচ্ছে। যানবাহন চলাচলে বাঁধা সৃষ্টি করতে প্রায় সব পাড়া মহল্লায় সড়কগুলোতে ব্যারিকেড সৃষ্টি করা হয়েছে। যে কারণে মানুষের চলাচল কমে যাওয়ায় অনেকটাই ফাঁকা হয়ে গেছে নারায়ণগঞ্জ নগরী।

তিনি জানান, প্রয়োজনে আরও কঠোর অবস্থানে যাবেন এবং নিয়ম শৃংখলা অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মানুষকে ঘরে রাখতে যা যা করা দরকার নারায়ণগঞ্জের প্রশাসন তাই করবে। তবে আইএসপিআরের ঘোষণা অনুযায়ী জরুরী প্রয়োজনে কাচা বাজার,ঔষধের দোকান নির্ধারিত সময়ের জন্য খোলা থাকবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply