বিজেপি নেতাকে জুতার মালা দিয়ে ‘অভ্যর্থনা’ জানালেন ভোটার!

|

বিজেপির এক স্থানীয় নেতা ভোট চাইতে বের হয়েছে দলবল নিয়ে। একটি স্থানে অনেক মানুষ জড়ো হয়েছেন তাকে অভ্যর্থনা জানানোর জন্য। তাদের মধ্য থেকে কেউ কেউ ফুলের মালা পরিয়ে দিয়ে নেতাকে স্বাগত জানাচ্ছিলেন। কেউ দিচ্ছিলেন স্লোগান, কেউবা হাততালি। বেশ খোশ মেজাজেই আছেন নেতা। এমন সময় এক বৃদ্ধ এগিয়ে গেলেন তার দিকে। একদম কাছে গিয়েই দু’হাত তুলে ধরলনে নেতার গলা বরাবর। বৃদ্ধের হাতে একটি মালা। কিন্তু সেটি ফুলের নয়, জুতার মালা! তিনি সেটি পরিয়ে দিতে চান ভোটপ্রার্থী নেতাকে।

পুরনো-ছেঁড়া অনেকগুলো জুতার সমন্বয়ে বানানো মালাটি হঠাৎ দেখে হতচকিত হয়ে ওঠেন নেতা। একটু পিছু সরে যাওয়ার চেষ্টা করেন। বৃদ্ধও একটু এগিয়ে গিয়ে অনেকটা জোর করে মালাটি পরিয়ে দেন! ছেঁড়া জুতার আড়ালে হারিয়ে গেল লাল-হলুদ ফুলের মালাগুলি। এতে অবশ্য কর্মীদের হাততালি থামেনি। স্লোগানও চলছিল সমানে।

সাংবাদিকদের কাছে নিজের ক্ষোভের কথা জানাচ্ছেন বৃদ্ধ

মধ্যপ্রদেশের এই ঘটনা ভারতীয় মিডিয়ায় ফলাও করে প্রচার হচ্ছে। ঘটনার পর বৃদ্ধ সংবাদমাধ্যমকে জানান, তিনি এবং তার প্রতিবেশীরা দীর্ঘদিন ধরে পানির সংকটে মানবেতর জীবন যাপন করছেন। স্থানীয় প্রশাসন ও রাজনীতিকদের জানিয়ে কোনো লাভ হয়নি। উল্টো হয়রানির শিকার হয়েছেন। তাই ক্ষোভ থেকেই তিনি এ কাজ করেছেন।

অভ্যর্থনার পর মিডিয়ার সাথে কথা বলছেন বিজেপি নেতা

ক্যামেরার সামনে এমন অনাকাঙ্খিত ঘটনায় কিংকর্তব্যবিমূঢ় বিজেপি নেতা অবশ্য ঘটনাস্থলে ক্ষুব্ধ হননি। বলেছেন, আমি উনার ছেলের মতো। কষ্টের কারণে হয়তো তিনি এ কাজ করেছেন। তার সাথে সাক্ষাৎ করে ওই এলাকার সমস্যা নিয়ে আলোচনা করবেন বলেও জানিয়েছেন নেতা।

 





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply