কুড়িগ্রামের রাজারহাটে ২ ভূয়া ডিবি আটক

|

কুড়িগ্রাম প্রতিনিধি:

করোনা পরিস্থিতির সুযোগ নিয়ে কুড়িগ্রামের রাজারহাটে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজীর সময় স্থানীয় জনতা দুই প্রতারককে আটক করে পুলিশে দিয়েছে। আটককৃতরা হলো রিপন সরকার ও আতাউর রহমান আপেল। এসময় এদের অপর সহযোগী মেহেদী হাসান শিলু পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, রোববার (৫ এপ্রিল) রাত ৯ টার সময় উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের ডাংরার হাটে ওই তিন প্রতারক যুবক হাতে ওয়াকিটকি নিয়ে ডিবি পুলিশ পরিচয়ে আসে। এসময় তারা লকডাউন পরিস্থিতিতে দোকান খোলা রাখার অপরাধে বাজারটিতে ভীতিকর অবস্থা সৃষ্টি করে। এসময় বাজারের ঔষধ ও বিকাশ এজেন্ট জাহাঙ্গীরের দোকানে অভিযান চালায়। তার দোকান খোলা রাখার অপরাধে জাহাঙ্গীরের ভাতিজা ফিরোজকে টাকা পয়সাসহ থানায় তুলে নেয়ার হুমকি দেয়।

এসময় ওই দোকান থেকে ৩ লাখ টাকাসহ ফিরোজকে জোড়পূর্বক মোটর সাইকেলে তুলে নিয়ে যায় তারা। বিষয়টি নিয়ে সন্দেহ হওয়ায় স্থানীয় যুবকরা রাজারহাট থানার অফিসার ইনচার্জের সাথে মোবাইলে কথা বলে জানতে পারেন তারা ভূয়া ডিবি পুলিশ।

তখন স্থানীয় যুবকরা মোটর সাইকেলযোগে অপহরণকারীদের পিছনে ধাওয়া করে। পথিমধ্যে বাছড়া বাজারের কাছে অপহরণকারীরা মোটর সাইকেল ফেলে পালিয়ে যাওয়ার সময় দুজনকে আটক করতে সক্ষম হয়। এসময় একজন পালিয়ে যায়।

আটককৃতদের মধ্যে রিপন সরকার (৩৮) একই উপজেলার উমর মজিদ ইউনিয়নের বালাকান্দি গ্রামের আব্দুর রাজ্জাক ব্যাপারীর ছেলে এবং আতাউর রহমান আপেল (২৫) একই গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে। অপর আসামী মেহেদী হাসান শিলু (২৮) ওই গ্রামের আব্দুল হামিদ মন্ডলের ছেলে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় রাজারহাট থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করে সোমবার (৬ এপ্রিল) আটককৃতদের কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply