ফরিদপুর মেডিকেলের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি বৃদ্ধের মৃত্যু

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হওয়া সত্তর বছরের এক বৃদ্ধ মারা গেছেন। আজ সকাল ১০টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত ওই বৃদ্ধের বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলায়। চারদিন আগে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর নিহত ওই ব্যাক্তির বাড়ির আশে পাশের অন্তত ১০০ পরিবারকে হোম কোয়ারেন্টাইন মেনে চলার নির্দেশনা দিয়েছে প্রশাসন।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুর রহমান জানান, ওই বৃদ্ধকে শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে কয়েকদিন আগে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে তাকে মেডিসিন ইউনিটে রাখা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে এবং তার উপসর্গ করোনার উপসর্গের সাথে মিলে যাওয়ায় ৪ তারিখ তাকে করোনা ইউনিটে ভর্তি করা হয়। গতকাল করোনা পরীক্ষার জন্য তার নমুনা আইইডিসিআর এ পাঠানো হয়েছে, কিন্তু এখনো রিপোর্ট পাওয়া যায়নি। এরমধ্যেই আজ সকাল ১০টায় তার মৃত্যু হয়।

মধুখালী থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, ওই ব্যক্তির মৃত্যুর পরে জেলা পুলিশের নির্দেশনা মোতাবেক বাড়ির আশে পাশের ১০০ পরিবারকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply