সাদুল্লাপুরে আরও ১৫টি বাড়ি লকডাউন

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্লাপুরের হবিল্লাপুর গ্রামে আরও ১৫টি বাড়ি লকডাউন করলো স্থানীয় প্রশাসন। প্রবাসী মা-ছেলের সংস্পর্শে নতুন করে একজনের করোনাভাইরাস আক্রান্ত সনাক্ত হওয়ায় শনিবার দুপুরে লকডাউন ঘোষণা করেন সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নবীনেওয়াজ।

বিষয়টি নিশ্চিত করে নবীনেওয়াজ বলেন, ‘হবিল্লাপুর গ্রামের ওই ব্যক্তির বাড়ির আশপাশের বাড়িগুলো লকডাউন করা হয়। গ্রামে গিয়ে বাড়ির লোকজন ও আশপাশের মানুষের সঙ্গে কথা বলে লকডাউনের সিদ্ধান্ত দেয়া হয়। যুক্তরাষ্ট্র ফেরত প্রবাসী মা-ছেলের সংস্পর্শে আরও একজন আক্রান্ত সনাক্ত হয়েছে। তবে তার পরিচয় জানাননি তিনি।

বনগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ শাহীন জানান, হবিল্লাপুর গ্রামের সামনপাড়া থেকে ওই বাড়ির আশপাশের অন্তত ১৫টি বাড়ির লোকজনকে লকডাউনে থাকার নির্দেশ দেয়া হয়।

এর আগে, ২২ মার্চ বাড়িটি লকডাউন করা হয়। গত ১১ মার্চ যুক্তরাষ্ট্র প্রবাসী মা-ছেলে বিয়ের দাওয়াত খায় হবিল্লাপুর গ্রামে বোনের বাড়িতে। দাওয়াতে বেশকিছু সংখ্যক লোক এসেছিলেন। তাদের সংস্পর্শে আরও দুইজন আক্রান্ত হয়েছেন।

এ ঘটনায় সাদুল্লাপুর জুড়েই ঝুঁকিসহ আতঙ্ক বাড়ছে মানুষের মাঝে। তবে লকডাউন পরিবারে মানুষের যাতে খাবার সংকট না হয়, সেদিকে লক্ষ্য রেখে তাদের খাদ্য সামগ্রী পাঠানো হবে বলে জানান নবীনেওয়াজ।









Leave a reply