কোটচাঁদপুরে শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে মৃত্যু, বাড়ি-রাস্তা লকডাউন

|

ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহের কোটচাঁদপুরে সাবেক এক পুলিশ কনস্টেবল শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে মৃত্যু বরণ করায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তা মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ করে প্রশাসনের মাধ্যমে বাড়িটি এবং ওই বাড়ি যাওয়ার রাস্তাটি লকডাউন করে দিয়েছেন।

কোটচাঁদপুর স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ বলেন, কোটচাঁদপুর শহরের গালর্স স্কুল সড়কের সাবেক পুলিশ কনস্টেবল এনামূল হক সুজা (৭০) দীর্ঘ দিন ধরে শ্বাসকষ্ট রোগে ভূগছিলেন। ১২/১৩ দিন আগে তিনি ফরিদপুরে ঘুরে আসেন। সেখান থেকে এসে তিনি জ্বরে পড়েন সাথে শ্বাসকষ্ট বেড়ে যায়। শনিবার ভোর রাতে তিনি মৃত্যু বরণ করেন।

ডাঃ আব্দুর রশিদ আরো বলেন, এনামুল হক সুজা তিনি যেহেতু ফরিদপুর থেকে ঘুরে এসে শ্বাসকষ্টসহ জ্বরে পড়েছেন সে কারণে মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে তিনি সুজার মৃত্যুর সাড়ে ৩ ঘণ্টা পর নমুনা সংগ্রহ করেন বলে জানান।

বিষয়টি নিয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুল আলম বলেন, মৃতের বাড়ি ও বাড়িতে যাওয়ার রাস্তাটি লক ডাউন করা হয়েছে। মৃতের গোছল,কাফন ও দাফনের জন্য ৫জনকে দায়িত্ব দেয়া হয়েছে। স্বপ্ল পরিসরে জানাজার দেওয়ার জন্য পরামর্শ দেয়া হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply