গোপালগঞ্জে কাপড় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

|

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ:

গোপালগঞ্জের কাশিয়ানীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে থানা থেকে বাড়ি ফেরার পথে লিটু সরদার (৫০) নামে এক ব্যবসায়ীর দুই পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

আজ বৃহস্পতিবার বিকালে কাশিয়ানী উপজেলার সাজাইল বাজারের কাছে এ হামলার ঘটনা ঘটে। লিটু সরদার ও মঞ্জু শেখ সাজাইল বাজারের কাছে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা এনায়েত সরদার ও রঞ্জু সরদারের ৩০/৩৫ সমর্থক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে।

এ সময় তার সাথে থাকা প্রতিবেশী মঞ্জু শেখ (৬০) নামে আরও একজন আহত হন। কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন এবং এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে বলে জানান।

এ সময় প্রতিপক্ষের লোকজন লিটু সরদারের দুই পায়ের রগ কেটে ও কুপিয়ে মারত্মক আহত করে। আশংকাজনক অবস্থায় তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৮টার দিকে তিনি মারা
যান।

আহত লিটু সরদারের ভাই মোঃ মুরাদ সরদার জানান, সম্প্রতি গ্রামের একটি জমি নিয়ে লিটু সরদার এবং একই গ্রামের এনায়েত সরদার ও রঞ্জু সরদারের সাথে কথা কাটাকাটি ও মনোমালিন্যের ঘটনা ঘটে। এ ঘটনার জেরে লিটু সরদারের ছেলে লিংকন সরদারকে মারধর করে প্রতিপক্ষের লোকজন। এ নিয়ে আজ বৃহস্পতিবার বিকালে কাশিয়ানী থানার ওসির সাথে দেখা করে বাড়ি ফিরছিলেন লিটু সরদার ও প্রতিবেশী মঞ্জু শেখ।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply