কক্সবাজারে করোনা নিয়ে অপপ্রচারে এনজিওকর্মী আটক

|

কক্সবাজার প্রতিনিধি:
করোনাভাইরাস নিয়ে নানা ধরণের বিভ্রান্তিকর তথ্য এবং প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের বিরুদ্ধে নানা কুৎসা রটানোর দায়ে কক্সবাজারে রাশিদুল আমিন (৪৩) নামে এক এনজিওকর্মীকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১৫ এর সদস্যরা এনজিওকর্মীকে আটকের পর আজ বৃহস্পতিবার সকালে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করে। আটক রাশিদুল আমিন কক্সবাজার শহরের ঝাউতলা গাড়ির মাঠ ২ নম্বর গলির বাসিন্দা। তিনি লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জের ইসলামপুর ইউনিয়নের পালপাড়া নিবাসী নুরুল আমিনের পুত্র। আটক রাশিদুল আমিন রোহিঙ্গা শিবিরেও চাকরি বলে জানা গেছে।

কক্সবাজার সদর মডেল থানায় র‌্যাব-১৫ এর নায়েব সুবেদার সুকুমার রায় দায়ের করা মামলার অভিযোগে বলা হয়েছে, ‘সিরাজ সিকদার’ নামের একটি ভুয়া ফেসবুক আইডি খুলে রাশিদুল আমিন দীর্ঘদিন ধরে নানা ধরণের আপত্তিকর স্ট্যাটাস ফেসবুকে পোস্ট করে আসছেন।

এমনকি করোনাভাইরাসের মতো মহামারি নিয়ে দেশের সংকটময় সময়ে এই ব্যক্তি নানা বিভ্রান্তিকর তথ্য দিয়ে জনমনে বিভ্রান্তি ও আইন শৃংখলা পরিস্থিতির বিঘ্ন সৃষ্টির চেষ্টা চালায় বলে অভিযোগ আনা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবু মো. শাহজাহান কবির জানিয়েছেন, আটক এনজিওকর্মীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।









Leave a reply