ঈশ্বরদীতে সাবেক ভূমিমন্ত্রীর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন

|

পাবনা প্রতিনিধি:

সাবেক ভূমিমন্ত্রী ও পাবনা-৪ আসনের সংসদ সদস্য, ভাষা সৈনিক মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ ডিলুর পৃথক দু’টি জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ঢাকা থেকে তার মরদেহ আজ বিকেল সাড়ে তিনটায় ঈশ্বরদীতে পৌঁছায়। এরপর বিকেল সাড়ে চারটায় ঈশ্বরদী পৌর শহরের আলীবর্দি সড়কের বাসভবনের সামনে মাঠে অনুষ্ঠিত হয় প্রথম জানাযা। এ সময় পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করে।

এরপর তার গ্রামের বাড়ি উপজেলার লক্ষীকুন্ডা গ্রামে সন্ধ্যা ছয়টায় অনুষ্ঠিত হয় দ্বিতীয় জানাযা নামাজ। পরে তাকে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়।

জানাযা নামাজে পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামসহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আজ বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি বেশ কিছুদিন ধরে ওই হাসপাতালের আইসিইউতে ছিলেন। তিনি ক্যান্সার, কিডনীসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। শামসুর রহমান শরীফ ডিলু পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও পরপর পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply