সাধারণ রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিতের আহবান শামীম ওসমানের

|

স্টাফ করেসপডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জ চার আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান সরকারি বেসরকারি হাসপাতাল ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টারে ডাক্তারদের করোনার বাইরে সাধারণ রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করার আহবান জানিয়েছেন।

বৃহস্প্রতিবার বিকেলে চাষাড়া রাইফেল ক্লাবে খেটে খাওয়া অসহায় ও নিম্ন আয়ের মানুষের মধ্যে নিজের ব্যক্তিগত সহায়তা ও সিভিল সার্জনের কাছে একটি গার্মেন্টস কোম্পানীর দেয়া ৪শ পিপিই প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন।

অনুষ্ঠানে তিনি বলেন, আমাদের কাছে অভিযোগ এসেছে হার্ট, ডায়বেটিস, ঠান্ডা জ্বরসহ নানা উপসর্গ নিয়ে আসা রোগীরা নগরীর দু’টি সরকারি হাসপাতালসহ বেসরকারি ক্লিনিক, ডায়াগনষ্টিক সেন্টার ও ডাক্তাদের ব্যক্তিগত চেম্বারে গিয়েও চিকিৎসা সেবা পাচ্ছেন না।

তিনি এসব প্রতিষ্ঠানের মালিকদের দ্রুত সময়ের মধ্যে রোগীদের চিকিৎসা সেবা প্রদান নিশ্চিত করার জন্য সিভিল সার্জন ও জেলা প্রশাসককে ব্যবস্থা নেয়ার জন জোর তাগিদ দেন। অন্যথায় যদি কোন গণবিস্ফোরন বা অনাকাঙ্খিত ঘটনা ঘটে সেই দায়িত্ব আমরা নেবো না বলে জানান।

গুজবে কান না দিয়ে জনগনকে সরকারের নির্দেশ মেনে বিনা কারনে রাাস্তায় না বের হয়ে নিজ নিজ ঘরে থাকার আহবান জানিয়ে প্রশাসনকে সহায়তা করার অনুরোধ করেন শামিম। তিনি বলেন, এই সময় রাস্তায় বের হয়ে বীরত্ব দেখানোর সময় নয়। করোনা যে ভয়াবহতা বিশ্ব দেখছে আমরা যদি সচেতন না হই তবে আমাদের অবস্থা আরো ভয়াবহ হতে পারে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সির্ভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ, নারায়ণগঞ্জ সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা নাহিদা বারিক।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply