মেহেরপুরে ভ্যানচালককে কুপিয়ে হত্যা, আহত ১

|

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরের গাংনীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অমর আলী (৫০) নামের এক ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার রাত ১০টার দিকে গাংনী উপজেলার সাহারবাটি ইউনিয়নের ধর্মচাকী পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ওমর আলী একই গ্রামের মৃত মজের আলীর ছেলে।

নিহতের স্বজনরা জানান, ধর্মচাকী গ্রামের বুলুর ছেলে জাহিদের ট্রলিতে ৩’শ টাকা পারিশ্রমিকে দিনমজুরের কাজ করতো অমর আলীর ছেলে পারভেজ হোসেন। পারভেজকে অন্য ট্রলি মালিক ৪’শ টাকা মজুরী দিতে চাইলে পারভেজ সেখানে কাজে যায়। ঘটনার দিন বিকেলে পারভেজ জাহিদকে জানায় সে আর এখানে কাজ করবে না তখন জাহিদ পারভেজকে মারধর করে।

রাতে পারভেজের বাবা মারধরের কারণ জানতে গেলে জাহিদ হোসেন ও তার বাবা বুলু অমর আলী ও তার স্ত্রী পারভিনা খাতুনকে মারধর করে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়দের সহযোগিতায় অমর আলী ও তার স্ত্রী পারভিনা খাতুনকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অমর আলীকে মৃত ঘোষণা করেন।

গাংনী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আসার আগেই ওমর আলীর মৃত্যু হয়। এছাড়া ওমর আলীর স্ত্রী পারভিনা খাতুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply