করোনা লক্ষণ নিয়ে শিক্ষার্থীর মৃত্যু: পুরো গ্রাম কোয়ারেন্টাইনে

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলায় করোনাভাইরাসের লক্ষণ নিয়ে সবুজ হাওলাদার নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে জেলার ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ পূর্ব ধাওয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম জানান, বাড়িতে জ্বর সর্দি কাশি ও গলা ব্যথায় নিয়ে অসুস্থ হয়ে মারা যায় সবুজ হাওলাদার (১৭) নামে ওই শিক্ষার্থী। সবুজ ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ পূর্ব ধাওয়া গ্রামের আঃ আজিজ হাওলাদারের ছেলে এবং এ বছর দক্ষিণ ধাওয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

এদিকে করোনাভাইরাসের লক্ষন নিয়ে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় ওই বাড়ীসহ পার্শ্ববর্তী বাড়িগুলোকে লকডাউন করে দক্ষিণ পূর্ব ধাওয়া গ্রামকে কোয়ারেন্টাইন ঘোষণা করা হয়েছে বলে জানান ভান্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম।

ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ এম জহিরুল ইসলাম জানান, ছেলেটি ৪দিন ধরে জ্বর সর্দি কাশি ও গলা ব্যথায় ভুগছিলেন। সকালে মোবাইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের সাথে পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করলে চিকিৎসকরা তাকে হাসাপাতালে নিয়ে আসতে বলে। কিন্তু পরিবারের লোকজন ছেলেটিকে হাসপাতালে না নিয়ে এমে বাড়িতে রেখেই চিকিৎসা করায়।

ডা. এইচ এম জহিরুল ইসলাম আরও জানান, মৃত ব্যক্তির করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিল কিনা তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে।









Leave a reply