আড়াইহাজারে চোখ উপড়ে ফেলে অটো রিকসা চালককে হত্যা

|

স্টাফ করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জে আড়াইহাজার উপজেলায় এক অটো রিক্সাচালককে হাত পা বেধে গলা কেটে হত্যার করে অটোরিক্সা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা অটোরিক্সা চালক জামান মিয়ার (৪৫) দু চোখ উপড়ে ফেলে।

মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার মারুয়াদী এলাকায় সড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত জামান মিয়া উপজেলার বগাদি এলাকার মৃত শফি মিয়ার ছেলে।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) রোকনউজ্জামান জানান, মঙ্গলবার সকালে মারুয়াদী এলাকায় সড়কের পাশে লাশ দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসি। পরে পুলিশ লাশ উদ্ধার করে।

তিনি জানান, সড়কের পাশে ফেলে রাখা জামানের দুইহাত গামছাদিয়ে বাধা ও মুখ ও দুই পা স্কচটেপ দিয়ে মোড়ানো ছিল। তার দু ছোখ উপড়ে ফেলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এসময় নিহত জামান মিয়ার ছোট ভাই জাকির হোসেন ঘটনাস্থলে এসে তার ভাইয়ের লাশ সনাক্ত করে।

এ বিষয়ে আড়াইহাজার জানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নজরুল ইসলাম জানান, পুলিশ প্রাথমিক ভাবে জানতে পেরেছে নিহত জামান মিয়া অটো রিকসা চালক। গত রাতে কোন এক সময় দুর্বৃত্তরা জামান মিয়াকে হত্যা করে তার অটো রিকসাটি ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় হত্যা মমলার প্রস্তুতি চলছে। পুলিশ হত্যাকারী দুর্বৃত্তদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply