এ কেমন কোয়ারেন্টাইন নেইমারের!

|

করোনা পরিস্থিতিতে ফ্রান্স থেকে নিজ দেশ ব্রাজিলে ফেরায় আরও অনেকের মতো কোয়ারেন্টাইন করতে হচ্ছে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারকে। কিন্তু সেখানে রীতিমত বন্ধুদের সাথে আড্ডা-খেলাধুলায় মেতেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছেন সে ছবিও। এরপরই শুরু হয়ে গেছে সমালোচনা।

অনেকেই মন্তব্য করছেন, মহামারি করোনাভাইরাস থেকে বাঁচতে যে সতর্কতা অবলম্বন করা উচিত সেটাকে তো বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছেন নেইমার। তার স্বেচ্ছাবন্দী থাকার কথা, কারও সঙ্গে না মেশার কথা। কিন্তু নেইমার দিব্যি বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে, খেলে সময় কাটাচ্ছেন।

যদিও পিএসজির ব্রাজিলিয়ান তারকার মুখপাত্র দাবি করেছেন, বন্ধুদের সঙ্গে নিয়েই নাকি তিনি কোয়ারেন্টাইনে। আড্ডা-খেলাধুলা সব করছেন নিজের বাড়িতে।

করোনাভাইরাসের প্রভাব সবচেয়ে বেশি পড়েছে ইউরোপে। ফ্রান্সেও দিন দিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। সেই তুলনায় দক্ষিণ আমেরিকার দেশগুলোর অবস্থা কিছুটা ভালো। সেজন্যই ফ্রান্সে করোনা ছড়িয়ে পড়ার শুরুর দিকেই ব্যক্তিগত বিমানে করে ব্রাজিলে চলে যান নেইমার। সেখানে মাস্তি করে বেড়াচ্ছেন তিনি।

অবশ্য নেইমারের মুখপাত্রের দাবি, ছবিতে নেইমারের সঙ্গে যাদের দেখা যাচ্ছে তারা সবাই নেইমারের সঙ্গেই ওর ব্যক্তিগত বিমানে করে ব্রাজিলে এসেছেন ফ্রান্স থেকে। নেইমার নিজেই ওদের আমন্ত্রণ জানিয়েছে ওর বাড়িতে ১৪ দিন কোয়ারেন্টাইনে থেকে পরিবারের কাছে যাওয়ার জন্য। এই সময়ে নেইমার নিজের ছেলে ডাভি লুকা ছাড়া আর কারও সঙ্গে দেখা করেননি। এমনকি নিজের মা, নানী এবং বোনের সঙ্গেও না।

এতে সমালোচকদের মুখ বন্ধ হলে হয়!





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply