লিটনের বাসায় সিলিন্ডার বিস্ফোরণ, অল্পের জন্য প্রাণে বাঁচলেন স্ত্রী

|

জাতীয় দলের ক্রিকেটার লিটন দাসের বাসায় সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে তার স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা অল্পের জন্য প্রাণে বেঁচে যান। তবে তিনি আহত হয়েছেন। পুড়ে গেছে হাতের কিছু অংশ ও চুল। ২৭ মার্চ এ দুর্ঘটনা ঘটে।

এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেন সঞ্চিতা। সেখানে তিনি লেখেন, গত পরশুদিন আমি চা বানানোর জন্য রান্নাঘরে ঢুকি। গ্যাস অন করার পর একটু জ্বলেই নিভে যায়। এরপর বার্নারে আবার চাপ দিতেই বিস্ফোরণ হয়। নতুন বাসা হওয়ায় আমরা সিলিন্ডার (এলইপি গ্যাস) ব্যবহার করি, যদিও সেটা বাসার নিচেই থাকে। সিলিন্ডারের নিচের সমস্ত ক্যাবিনেট একসাথে বিস্ফোরণ হলে যেভাবে আগুন বের হয়ে সেভাবেই হচ্ছিল। আমি আমার ডান হাত দিয়ে মুখ বাঁচানোর চেষ্টা করছিলাম যার কারণে ডান হাত বেশি পুড়ে গেছে। ঘুরে দাঁড়িয়েছিলাম বলে আমার পেছনে চুলেও আগুন ধরে যায়। কোনোমতে নিজেকে নিরাপদ করতে সক্ষম হই।

তিনি আরো বলেন, আগের দিনই বুঝতে পারছিলাম গ্যাস শেষ হয়ে যাচ্ছে, কিন্তু তখনো কাজ করছিল দেখে গুরুত্ব দিচ্ছিলাম না। হয়ত শেষদিকের গ্যাস বের হয়ে এভাবে বিস্ফোরণ হয়েছে। সামনে হাত দিয়ে না ঘুরলে পুরো মুখই পুড়ে যেত। এখন আমাকে চুল কাটতে হবে। এটা কষ্টের, তবে আমি সামলে নিতে পারব। মুখে আগুন লেগে গেলে জানি না কী হত। সবাই ব্যবহার করার সময় সাবধান থাকবেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply