সিরাজগঞ্জে অসহায় ৫শ পরিবারের মাঝে যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

|

সিরাজগঞ্জ প্রতিনিধি:
মহামারি করোনাভাইরাসের ভয়াল থাবায় আতঙ্কে গৃহবন্দী সিরাজগঞ্জ পৌর এলাকার গরীব-দুঃখী ও অসহায় ৫শ পরিবারের মাঝে জেলা যুবলীগের পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার বিকেলে সিরাজগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ একরামুল হকের ব্যক্তিগত তহবিল থেকে পৌর এলাকার বাজার স্টেশনে ছিন্নমূল গরীব ও অসহায় ৫শ পরিবারের মাঝে চাল, ডাল, পেয়াজ, আলু, তেল, লবণসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কার্যক্রমের উদ্বোধন করেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি ভিপি রাশেদ ইউসুফ জুয়েল, সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক, জেলা ছাত্রলীগের সাবেক নেতা সুজিত সরকার, সেখ সেলিম, প্রমুখ।

এ সময় করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে নিজে সচেতন হোন, অন্যকে সচেতন করুন উল্লেখ করে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক বলেন, মহামারি করোনাভাইরাসের ভয়াল থাবার আতঙ্কে গৃহবন্দী গরীব-দুঃখী ও অসহায় ৫শ পরিবারের মাঝে আমার ব্যক্তিগত তহবিল থেকে জেলা যুবলীগের পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হলো। এই কার্যক্রম চলমান থাকবে।









Leave a reply