নাটোরের বাগাতিপাড়ার জাবি’র ছাত্র করোনায় আক্রান্ত নন

|

স্টাফ রিপোর্টার, নাটোর:
নাটোরের বিশ্ববিদ্যালয়ের ছাত্র করোনায় আক্রান্ত নন বলে নিশ্চিত করেছেন চিকিৎসক। রবিবার দুপুরে তাকে ছাড়পত্র দেয় রাজশাহী মেডিকেল হাসপাতাল কর্তৃপক্ষ।

এর আগে শনিবার রাতে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে বাগাতিপাড়া উপজেলা থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ঐ ছাত্রকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ছাত্রটির পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৯ মার্চ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে সর্দ্দি-কাশি নিয়ে তার গ্রামের বাড়ি নাটোরের বাগাতিপাড়ায় আসেন ঐ শিক্ষার্থী। এরপর আইইডিসিআর এর হটলাইনে কয়েকবার যোগাযোগ করে ব্যর্থ হন তিনি। এরপর বাড়িতেই স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা করাচ্ছিলেন তিনি।

শনিবার রাতে সে আরো অসুস্থ্য হয়ে পড়ে। পরে এলাকাবাসীর তথ্যের পর সেদিন রাতেই ওই ছাত্রকে স্থানীয় প্রশাসনের সহয়তায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়।

নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান জানান, রাজশাহী মেডিকেল হাসপাতালে পরীক্ষার পর জানা যায় তিনি করোনাভাইরাসে আক্রান্ত নন। তিনি অ্যাজমা রোগে ভুগছেন।

রবিবার দুপুরে প্রয়োজনীয় ঔধুধপত্র লিখে তাকে ছাড়পত্র দেয়া হয়। সেইসাথে আগামী দশ দিন হোম কোয়ারেন্টাইন থাকতে বলা হয়েছে। বর্তমানে ছাত্রটি বাসায় অবস্থান করছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply