পটুয়াখালীতে দুটি বাড়ি লকডাউন

|

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধি
পটুয়াখালী শহর ও শহরতলীর দু‌টি বা‌ড়ি লক ডাউন ঘোষণা ক‌রে‌ছে জেলা প্রশাসন। র‌বিবার দুপু‌রে বাড়ি দু‌টি লক ডাউন করা হয়।

জেলা সি‌ভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর হো‌সেন জানান, শ‌নিবার বিকা‌লে শহ‌রের (মাদবর বাড়ী) ওই এলাকায় আঃ র‌শিদ না‌মের ৬৫ বছ‌রের এক বৃদ্ধ জ‌ন্ডিসসহ নানা সমস্যায় ভুগে নিজ গৃ‌হে মারা যায়। পরব‌র্তি‌তে স্থানীয়‌দের স‌ন্দেহ হ‌লে তার মৃত্যু ক‌রোনা ভাইরাসে কিনা সেটা নি‌শ্চিত করার জন্য রাতে তার নমুনা সংগ্রহ ক‌রে ঢাকায় প্রেরণ করা হয়। প‌রে রাত ১০টার দি‌কে দাফন সম্পন্ন হয়। রি‌পোর্ট না আসা পর্যন্ত আপদকালীন সময় পর্যন্ত ওই বাড়ীিটি জেলা প্রশাস‌নের নি‌র্দেশক্র‌মে লক ডাউন করা হয়।

অপর‌দি‌কে সদর থানার ও‌সি মোস্তা‌ফিজুর রহমান জানান, সদর উপ‌জেলার টাউন বহালগা‌ছিয়া এলাকার মোঃ জা‌কির হো‌সেন না‌মের এক ব্য‌ক্তিকে শ‌নিবার শেষ‌বিকা‌লে পটুয়াখালীর ২৫০ শয্যা‌বি‌শিষ্ট হাসপাতাল থে‌কে ব‌রিশাল শেবা‌চি‌মের আই‌সো‌লেশ‌নে ভ‌র্তির পর রাতে সে মারা যায়। ‌যে কার‌ণে তার বাড়ি লক ডাউন করা হ‌য়ে‌ছে।

ব‌রিশাল মে‌ডি‌কে‌লের প‌রিচালক ডাঃ মোঃ বা‌কির হো‌সেন সাংবাদিক‌দের জানান, তি‌নি শাসকষ্ট, জ্বর ও স‌র্দিকা‌শি নি‌য়ে ব‌রিশাল হাসপাতা‌লে ভ‌র্তি হ‌য়ে‌ছিল ত‌বে তার মৃত্যু ক‌রোনায় কিনা সেটা বলা যা‌চ্ছেনা কারণ ব‌রিশা‌লে ক‌রোনা ভাইরাস পরীক্ষার কোন ব্যবস্থা নাই।









Leave a reply