‘করোনা চ্যালেঞ্জ’ নিয়ে কমোড চেটে মরণ ভাইরাসে আক্রান্ত টিকটক স্টার

|

মানুষ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য কত কিছুই না করেন। কেউ কেউ অনেক সময় খ্যাতির লোভে জীবনের ঝুঁকিও নিয়ে ফেলেন। ক্যালিফোর্নিয়ার টিকটকার লার্জও তার ব্যতিক্রম নন। তিনিও নানা কাণ্ডকারখানা করে জনপ্রিয়তা পেয়েছেন যথেষ্ট। তবে এবার শুধু জনপ্রিয়তা নয় টিকটক ভিডিও তৈরি করতে গিয়ে অজান্তে শরীরে বাসা বাঁধার সুযোগ করে দিলেন করোনাভাইরাসকে।

করোনা আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। কিন্তু মডেল ও টিকটকার আভা লাউজিকে সে ভয় বিশেষ কাবু করতে পারেননি। সম্প্রতি তিনি টিকটকে ‘করোনা চ্যালেঞ্জ’ নেন। জিভ দিয়ে কমোড চেটে এই চ্যালেঞ্জের সূত্রপাত করেন তিনি। আভার মতোই চ্যালেঞ্জ নেন বছর একুশের টিকটক স্টার লার্জ। তিনিও চাটেন কমোড। ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এরপর ধীরে ধীরে বাসের হাতল, নার্সিংহোমের বিছানা চাটার চ্যালেঞ্জ নেন। সেই ভিডিও দেখেও লাইক, কমেন্টের বন্যা বইতে থাকে।

কিন্তু সম্প্রতি জ্বর, সর্দি, কাশিতে ভুগতে থাকেন লার্জ। এতে সন্দেহ হয় তাঁর পরিজনদের। ভর্তি করা হয় হাসপাতালে। তাঁর শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হলে দেখা যায় করোনাভাইরাসে আক্রান্ত লার্জ। আপাতত হাসপাতালে রয়েছেন ক্যালিফোর্নিয়ার ওই টিকটকার।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply