কুয়াকাটায় বেড়াতে আসা দুই ব্যক্তির আর্থিক জরিমানা

|

পটুয়াখালী প্রতিনিধিঃ

নিষেধাজ্ঞা উপেক্ষা করে অন্য জেলা থেকে পটুয়াখালীর কুয়াকাটায় বেড়াতে আসা দুই ব্যক্তিকে আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার বিকালে পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মহিপুর সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল এ রায় প্রদান করেন। অভিযুক্ত দুই ব্যক্তিকে এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জগৎবন্ধু মন্ডল জানান, জেলা প্রশাসনের নির্দেশক্রমে বিকালে চলমান করোনা ভাইরাস বিস্তার বিরোধী অভিযানের অংশ হিসাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ঝালকাঠি জেলার নলছিটি এলাকার আ. মোতালেব এর ছেলে মোঃ মুসা পটুয়াখালী শহরের শান্তিবাগ এলাকার ইব্রাহিম খলিল একটি মোটরসাইকেল যোগে কুয়াকাটার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে তাদের পরিচয় জানার পর করোনা ভাইরাস বিস্তরে সহযোগিতা করার অপরাধে তাদেরকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের ১৪৪/১৯-২০ নং মামলায় তাদের বিরুদ্ধে দণ্ডবিধির ১৬০ এর ১৮৮ ও ২৬৯ ধারায় দুইজনকে পাঁচশত করে মোট একহাজার টাকা জরিমানা আদায় করা হয়। তিনি জানান, এ অভিযান অব্যাহত থাকবে। এদিকে দণ্ডিত মুসা ও ইব্রাহিম খলিল জানান, তারা সম্পর্কে পরিচিত হওয়ায় ঝালকাঠি থেকে কুয়াকাটায় বেড়াতে আসছিল। পটুয়াখালী থেকে কুয়াকাটা যাবার পথে তারা ভ্রাম্যমাণ আদালতের সামনে পড়েন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply