চিরনিদ্রায় শায়িত হলেন বিএনপি নেতা অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া

|

নরসিংদীতে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার আইনজীবী ও দলের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া। শনিবার বিকালে শিবপুর উপজেলায় কারারচর গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজায় অংশ নেন নরসিংদী-৩ শিবপুর আসনের এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ, খালেদা জিয়ার বিশেষ সহকারী শিমুল বিশ্বাস, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, লে. কর্নেল (অব.) জয়নুল আবেদিন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরাম হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী।

প্রসঙ্গত, শুক্রবার রাত সোয়া ৮টার দিকে গণস্বাস্থ্য নগর হাসপাতালে মারা যান তিনি। কয়েকদিন ধরে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। দীর্ঘদিন ধরে তিনি কিডনি সমস্যায়ও ভুগছিলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি। কিন্তু মনোনয়ন বঞ্চিত হন। গত বছরের ৩ জানুয়ারি তিনি স্ট্রোকে আক্রান্ত হন। ওই সময় তাকে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বিদেশেও নেয়া হয়। সেই থেকে তার মুখের বাঁ পাশ বেঁকে যায়।

প্রায় তিন যুগ ধরে আইন পেশার পাশাপাশি বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন সানাউল্লাহ মিয়া।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply