বাসার সামনে থেকে ডেকে নিয়ে গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগ

|

প্রতীকী ছবি

কুমিল্লায় বাসার সামনে থেকে কৌশলে ডেকে নিয়ে এক গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় ধর্ষিতার ভাই বাদী হয়ে ধর্ষক আনিছসহ ৪ জনের বিরুদ্ধে শুক্রবার বিকালে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার রাতে জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে ওই গৃহপরিচারিকা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

অভিযোগে জানা যায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই গৃহপরিচারিকা বারপাড়া এলাকায় ভাড়া বাসার সামনে দাড়িয়ে মোবাইলে কথা বলছিল। এসময় ওই এলাকার সফিক সর্দারের ছেলে বখাটে আনিছ ও তার সহযোগী জাবেদ, সজিব ও মিঠু কৌশলে পাশ্ববর্তী ইয়াছিন মিয়ার বাড়ির একটি মেসের কক্ষে ডেকে নিয়ে যায়। পরে সেখানে থাকা লোকজনকে বেল্ট দিয়ে মারধর করে কক্ষ থেকে বের করে দেয়। এসময় ওই গৃহপরিচারিকাকেও বেল্ট দিয়ে নির্যাতন করা হয়। একপর্যায়ে গৃহপরিচারিকার মোবাইল এবং একহাজার টাকা নিয়ে নেয় বখাটেরা। পরে দরজা বন্ধ করে আনিছ নামে এক বখাটে তাকে ধর্ষণ করে।

ধর্ষণের শিকার ওই গৃহপরিকা জানান, মোবাইল বা টাকা নয়; নিজের সম্ভ্রম হারানোর বিচার চান তিনি।

কোতয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং আসামীদের গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply