লালমনিরহাটে পৃথক ঘটনায় পুকুর থেকে গৃহবধূ ও শিশুর লাশ উদ্ধার

|

লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পৃথক ঘটনায় নিখোঁজের একদিন পর পুকুর থেকে এক গৃহবধূ ও একটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার সারপুকুর ইউনিয়নের টেপারহাট ও মহিষখোচা ইউনিয়নের বাঁধ এলাকায় পুকুর থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়। মৃতরা হলেন- উপজেলার সারপুকুর ইউনিয়নের টেপারহাট এলাকার প্রফুল্য চন্দ্র রায়ের স্ত্রী জয়মালা রানী (৪০) ও মহিষখোচা ইউনিয়নের উত্তর কচুমুড়া এলাকার ইউনুস আলীর ছেলে জীম মিয়া (৭)।

পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুরের গরুর জন্য ঘাস কাটতে বাড়ির বাইরে গিয়ে আর ফেরেননি গৃহবধূ জয়মালা রানী। অনেক খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান মেলাতে পারেনি পরিবার। আজ সকালে বাড়ির পাশের পুকুরে খোঁজাখুঁজি করে স্থানীয়দের সহায়তায় তার মরদেহ উদ্ধার করে পরিবারের লোকজন। খবর পেয়ে থানা পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

অপরদিকে মহিষখোচা ইউনিয়নের গোবর্দ্ধন সলেডি স্প্যার বাঁধ এলাকার খালু সাইদুল ইসলামের বাড়িতে কয়েকদিন আগে বেড়াতে আসে শিশু জিম। গতকাল সকালে খেলতে গিয়ে সে নিখোঁজ হয়। তার সন্ধানে বিভিন্ন এলাকায় মাইকিং করেও সন্ধান মেলেনি তার। আজ সকাল ১১টার দিকে খালু সাইদুল ইসলামের বাড়ির পাশে একটি পুকুরে লাশ ভাসতে দেখে উদ্ধার করেন স্থানীয়রা।

আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গৃহবধুর স্বামী থানায় অপমৃত্যুর অভিযোগ করেছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply