মোবাইল বাঁচাতে ট্রেন থেকে লাফ, দুই পা কাটা গেল প্রবাসীর

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় মোবাইল ফোনের জন্য চলন্ত ট্রেন থেকে লাফিয়ে পড়ে সেলিম মালদার (৪০) নামে এক প্রবাসীর দুই পা কাটা গেছে। আজ শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়ার পৈরতলা এলাকায় এ ঘটনা ঘটে। গুরত্বর আহত অবস্থায় সেলিমকে ঢাকায় পাঠানো হয়েছে।

সেলিম আখাউড়া উপজেলার মালদারপাড়া মহল্লার রহুল আমিন মালদারের ছেলে। সৌদি আরব প্রবাসী সেলিম ছুটিতে দেশে এসেছিলেন। ঘটনার প্রত্যক্ষদর্শী ওই ট্রেনেরই যাত্রী তানভীর জানান, তাদের ট্রেন ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে ছাড়ার পরপরই এক ছিনতাইকারী সেলিমের হাত থেকে তার মোবাইল ফোনটি কেড়ে নিয়ে ট্রেন থেকে লাফিয়ে পড়ে। এসময় ফোনটি উদ্ধারের জন্য সেলিম ও তার শ্যালক সিফাতও ট্রেন থেকে লাফ দেন।

পড়ার সময় ভারসাম্য হারিয়ে ট্রেনের সাথেই ধাক্কা খান সেলিম। এতে দুই পা কাটা পড়ে। শ্যালক সিফাত কিছুটা আঘাত পেলেও তা গুরুতর নয়। এদিকে ছিনতাইকারী দ্রুত পালিয়ে যায়।

সেলিমের ছোট ভাইয়ের স্ত্রী তাসলিমা আক্তার মুঠোফোনে জানান, সেলিম সৌদি আরব থেকে ছুটিতে দেশে এসেছেন। স্ত্রী-সন্তানসহ নরসিংদীর পলাশে থাকেন। শুক্রবার বাবার চেহলামে স্ত্রী-সন্তান, শ্যালক ও শ্বশুরকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আসেন। আজ সকালে সেলিম ট্রেনে করে নরসিংদীর পলাশে তাদের বাড়ি ফিরছিলেন। সেখান থেকেই আগামী ১০ জানুয়ারি সৌদি আরব ফেরার কথা রয়েছে তার।

এই ব্যাপারে আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস ছাত্তার জানান, আহত সেলিমকে জেলা সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ঢাকায় পাঠিয়েছেন।









Leave a reply