করোনা আক্রান্ত ওয়াসফিয়া জানালেন, এটি হিমালয়ের ‘মৃত্যু-অঞ্চলের’ মতো

|

করোনার বিরুদ্ধে লড়াইয়ে এখনো বিপদমুক্ত হতে পারেননি এভারেস্ট বিজয়ী বাংলাদেশি নারী ওয়াসফিয়া নাজরীন। একে হিমালয় পর্বতের ভয়ংকর মৃত্যু–অঞ্চলের সাথে তুলনা করেছেন তিনি। আজ বৃহস্পতিবার নিজের ফেসবুকে দেওয়া এক পোস্টে ওয়াসফিয়া লিখেছেন, তার শরীর প্রতি ঘণ্টায় লড়াই করছে, যা আগে কখনো করতে হয়নি।

ওয়াসফিয়া লিখেছেন, অনেকের আন্তরিক বার্তায় আমরা অভিভূত, আপনার প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। দয়া করে চিন্তা করবেন না। এ মুহূর্তে উত্তর দিতে পারছি না কারণ সব শক্তি দিয়ে এ ভাইরাস থেকে মুক্ত হওয়ার চেষ্টা করছি। স্পষ্টতই, আমার শারীরিক অবস্থা খুব খারাপ।

সবার জন্য ওয়াসফিয়ার পরামর্শ, দয়া করে বুদ্ধিমান থাকুন, শান্ত থাকুন, নিজের যত্ন নিন, ঘটনাগুলো জানুন। একে অপরের ও আপনার সম্প্রদায়ের প্রতি সদয় হন। একসঙ্গে আমরা অবশ্যই এ সমস্যা থেকে মুক্ত হব।

ওয়াসফিয়া তার পোস্টে সকলের জন্য একটি সাইটের লিংক শেয়ার দিয়েছেন। যেখানে করোনাভাইরাস সংক্রান্ত গুরুত্বপূর্ণ কিছু তথ্য পাওয়া যাবে।

এর আগে,২১ মার্চ ফেসবুকে পোস্ট দিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানান বর্তমানে যুক্তরাষ্ট্রে থাকা ওয়াসফিয়া। ওই সময় তার ফেসবুক পোস্টে লেখেন, ১২ মার্চ তিনি লস অ্যাঞ্জেলেসে একটি অনুষ্ঠানের মাধ্যমে করোনাভাইরাসে সংক্রমিত হন। ১৩ মার্চ থেকেই তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিতে শুরু করে। ১৭ মার্চ থেকে যুক্তরাষ্ট্রে তিনি চিকিৎসা নিচ্ছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply