নাটোরে সেনাবাহিনীর টহল চলছে

|

স্টাফ রিপোর্টার:

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে নাটোরে সেনাবাহিনীর টহল চলছে। বৃহস্পতিবার সকাল থেকেই সেনা সদস্যরা নাটোরের বিভিন্ন স্থানে টহল দিতে শুরু করে।

নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ জানান, বগুড়ার মাঝিরা সেনানিবাস থেকে সেনা সদস্যরা বৃহস্পতিবার সকালেই নাটোরে এসে পৌঁছে। তারা শহরের বড়হরিশপুর এলাকার টেক্সটাইল ইনস্টিটিউটে ক্যাম্পে রয়েছেন।

তিনি বলেন, মেজর কামরুল ইসলামের নেতৃত্বে সেনাদল মাঠে কাজ করছেন। কোথাও যেন জনসমাগম না হয় সে বিষয়ে তারা নজরদারি করছেন। এছাড়াও মানুষকে করোনা সম্পর্কে বোঝাচ্ছেন তারা।

সেনাবাহিনী ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করে জনগণকে বাড়িতে নিজে নিরাপদে থাকার ও অপরকে নিরাপদে রাখার পরামর্শ দিচ্ছেন।

এছাড়াও করোনা আতঙ্ককে কাজে লাগিয়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম যেন কেউ বাড়াতে না পারেন সে বিষয়টি তারা নিশ্চিত করছেন। স্থানীয় প্রশাসনের সঙ্গে সমন্বয় করেই সেনা সদস্যরা তাদের দায়িত্ব পালন করছেন।

এছাড়াও জেলা প্রশাসনের ১৩টি ভ্রাম্যমাণ আদালত জেলার বিভিন্ন উপজেলায় কাজ করছে। অপরদিকে পুলিশের পক্ষ থেকে শহরে বিশেষ প্রয়োজন ছাড়া রিক্সা, অটোরিক্সা ও ভ্যান চলাচল নিয়ন্ত্রণ করছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply