দয়া করে বাড়িতেই থাকুন, আমরা পাশে আছি: আইভীর ভিডিওবার্তা

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
বিনা প্রয়োজনে বাড়ির বাইরে বের না হতে নগরবাসীর প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন নারায়গঞ্জ সিটি করপোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

বুধবার (২৫ মার্চ) একটি ভিডিও বার্তায় নগরবাসীর প্রতি এই অনুরোধ জানান মেয়র আইভী। ভিডিওটি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের অফিসিয়াল পেজে এদিন বিকেলে আপলোড করা হয়।

একই সঙ্গে তিনি জানিয়েছেন, সবাইকে সঙ্গে নিয়ে করোনা মোকাবেলা করতে চান এবং এজন্য সবার সহযোগিতা দরকার। সহযোগিতা স্বরূপ সবাইকে তিনি বাড়িতেই থাকার অনুরোধ করেন।

প্রাণঘাতি করোনাভাইরাস মোকাবেলায় সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে উল্লেখ করে ভিডিওতে নগরবাসীকে বিশেষ অনুরোধ জানিয়ে আইভী বলেন, আপনারা অযথা শহরে ঘোরাঘুরি না করে বাড়িতেই থাকুন। সরকারি নির্দেশনা মেনে চলুন। আশা করি আমরা এই দুর্যোগ মুহূর্তে মোকাবেলা একসঙ্গেই করবো।

এছাড়াও তিনি বর্তমান পরিস্থিতি বিবেচনায় যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলার অনুরোধ জানিয়ে নগরবাসীর উদ্দেশ্যে জানান, সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মীরা নগর পরিষ্কার রাখতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। সিটি করপোরেশনের এলাকায় মশার ওষুধ ছিটানোর পাশাপাশি ব্লিচিং পাউডার মিশ্রিত জীবানুনাশক পানিও ছিটানো হচ্ছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নগরবাসীর স্বাস্থ্যসেবাসহ নানাবিধ সেবা নিশ্চিত করতে ইতোমধ্যে হেল্পলাইন ডেস্ক খুলেছে জানিয়ে আইভী বলেন, আমাদের হেল্পলাইনে যেকোনো প্রয়োজনে কল করুন। আমরা যেকোনো সহযোগিতা চাইলে তা দিতে আমরা প্রস্তুত আছি।

তিনি বলেন- আমরা জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং সিভিল সার্জনের সহযোগিতায় সমন্বিতভাবে কাজ করছি। এছাড়াও সিটি করপোরেশনে যে ডাক্তার আছেন তার নেতৃত্বেও একটি টিম গঠন করা হয়েছে। স্বাচিবের নেতৃত্বে মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। সুতরাং যেকোনো সময়, যেকোনো প্রয়োজনে আমাদেরকে ডাকলে আপনার পাশে আসতে আমরা প্রস্তুত।

করোনা সংক্রমণরোধে সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের কাউন্সিলর একযোগে কাজ করছেন বলে জানান মেয়র আইভী। এছাড়া কোন কিছু প্রয়োজন হলে বা সমস্যায় পড়লে তাৎক্ষণিক নিকটস্থ কাউন্সিলরের সঙ্গে যোগাযোগ করার পরামর্শ দেন।

এর বাইরে সিটি করপোরেশনের হেল্প লাইনে কল করুন কিংবা সরাসরি সিটি করপোরেশনে গিয়ে সমস্যা বা প্রয়োজনের কথা জানানোর পরামর্শ দিয়ে আইভী বলেন, আমরা সবসময় আপনাদের পাশে আছি। শেষবারের মতো মেয়র আইভীর একই আহবান, “আমি অনুরোধ করছি, করোনা মোকাবেলাই আপনারা বাড়ির বাইরের বের হবেন না। দয়া করে বাড়িতেই থাকুন”।









Leave a reply