কিস্তির টাকা দিতে যাবার পথে ধর্ষণের শিকার গৃহবধূ

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি
চুয়াডাঙ্গায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় গৃহবধূ বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পূর্ণ হয়েছে। মঙ্গলবার সকালে চুয়াডাঙ্গা শহরের শান্তি পাড়ায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

মামলার বিবরণ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০ টার দিকে ওই গৃহবধূ বাড়ি থেকে বের হয়ে এনজিওর কিস্তির টাকার দিতে যাচ্ছিলেন। এসময় চুয়াডাঙ্গা শহরের শান্তি পাড়ার আলমঙ্গীর হোসেনের ছেলে নাইমের বাড়ির সামনে পৌঁছালে ওঁত পেতে ছিল একই পাড়ার নাইম, খোকন আলীর ছেলে অপু ও একই পাড়ার রতন আলী। পরে জোরপূর্বক তাকে নাইমের বাড়িতে নিয়ে যায়। নাইম ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণ করে। গৃহবধূ বাড়ি ফিরে বিষয়টি পরিবারের সদস্যদের জানায়। বিকালে গৃহবধূ চুয়াডাঙ্গা সদর থানায় উপস্থিত হয়ে ৩ জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযোগ দায়ের করেন।

পরে সন্ধ্যায় গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পূর্ণ হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, চুয়াডাঙ্গা শহরের শান্তি পাড়ায় গৃহবধূ ধর্ষণের অভিযোগে একটি মামলা হয়েছে। মামলার তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply