করোনা সন্দেহে আ’লীগ নেতাকে ঢাকায় পাঠালেন সিভিল সার্জন

|

রাজবাড়ীর পাংশা উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে পৌর আওয়ামী লীগের এক নেতাকে ঢাকায় পাঠিয়েছেন রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে সার্জন ডা. মো. নুরুল ইসলাম হোম কোয়ারেন্টাইনে থাকা ওই আ’লীগ নেতাকে ঢাকায় পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন।

নুরুল ইসলাম বলেন, সম্প্রতি ভারত থেকে দেশে ফেরেন ওই আ’লীগ নেতা। তিনি অসুস্থ বোধ করলে পাংশার একটি ক্লিনিকে ভর্তি হন। বিষয়টি আমার কানে এলে উপজেলার চিকিৎসকদের পরামর্শে শনিবার সন্ধ্যা ৭টার দিকে তাকে ঢাকায় পাঠিয়ে দেই। ঢাকায় পরীক্ষা-নিরীক্ষার পর তিনি করোনায় আক্রান্ত কি-না তা নিশ্চিত হওয়া যাবে।

এদিকে ভারত থেকে ৮ মার্চ ওই ব্যক্তি দেশে এসে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। শুক্রবার অসুস্থ বোধ করলে পাংশার একটি ক্লিনিকের আইসোলেশনে তাকে রাখা হয়। রাতে তিনি উপজেলা হাসপাতালের আরএমওকে বিষয়টি জানান। সন্ধ্যায় করোনা সন্দেহে স্বাস্থ্য পরীক্ষার জন্য সিভিল সার্জনের সঙ্গে যোগাযোগ করে তাকে ঢাকায় পাঠানো হয় বলে জানান পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আঞ্জুয়ারা সুমি।

উল্লেখ্য, রাজবাড়ীতে ১৮২ জন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তারা সবাই সুস্থ আছেন। স্বাস্থ্যকর্মীরা তাদের নিয়মিত খোঁজখবর নিচ্ছেন।









Leave a reply