নিজ উদ্যোগে মাস্ক ব্যবহারের নোটিশের পরই মাস্ক সরবরাহ করলো স্বাস্থ্য অধিদপ্তর!

|

প্রথমে সম্পদের স্বল্পতার দায়ে হাসপাতাল কর্তৃক মাস্ক সরবরাহ না করার নোটিশ অতঃপর স্বাস্থ্য অধিদপ্তর থেকে সরবরাহ পাওয়ায় আগের নোটিশ প্রত্যাহার। একদিনেই প্রথমে হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীদের নিজ উদ্যোগে মাস্ক ব্যবহার করা ও পরে হাসপাতাল কর্তৃপক্ষ কর্তৃক মাস্ক সরবরাহ করার নোটিশ দিল স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল কর্তৃপক্ষ।

আজ শনিবার দ্বিতীয় নোটিশে হাসপাতাল কর্তৃপক্ষ বলে- ‘অত্র স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল, ঢাকায় কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীগণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, দেশে করোনাভাইরাস এর সংক্রমণ এড়ানোর জন্য ইতোপূর্বে সকলকে নিজ উদ্যোগে মাস্ক ব্যবহারের জন্য অত্র অফিস স্মারক নং-পরি/মিঃহাঃ/২০২০/৮২৮৯ তাং- ২১/০২/২০২০ খ্রি: দ্বারা নোটিশ জারী করা হয়েছিল। বর্তমানে স্বাস্থ্য অধিদপ্তর হতে পর্যাপ্ত পরিমাণ মাস্ক সরবরাহ পাওয়ায় সকলকে নিজ নিজ শাখা হতে ইনডেন্ট এর মাধ্যমে অত্র হাসপাতালের আইসিটি স্টোর হতে মাস্ক সরবরাহ নেওয়ার জন্য নোটিশ প্রদান করা হলো।’

উল্লেখ্য, এরআগে আজই এক নোটিশের মাধ্যমে সম্পদের স্বল্পতার দরুণ হাসপাতাল কর্তৃপক্ষ মাস্ক সরবরাহ করতে অপারগ উল্লেখ করে করোনাভাইরাস সংক্রমণ থেকে সতর্ক থাকতে চিকিৎসকসহ কর্মকর্তা-কর্মচারীদের নিজ উদ্যোগে মাস্ক কিনে ব্যবহার করার পরামর্শ দিয়েছিল স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল কর্তৃপক্ষ।









Leave a reply