দুপুরে ইংল্যান্ড প্রবাসীকে নিয়ে ইউএনও’র ঘোরাফেরা, সন্ধ্যায় জরিমানা

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তারের বিরুদ্ধে ইংল্যান্ড ফেরত এক প্রবাসীকে সঙ্গে নিয়ে বিভিন্ন জায়গায় হ্যান্ডওয়াশসহ বিভিন্ন সরঞ্জাম বিতরণের অভিযোগ উঠেছে।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর হোম কোয়ারেন্টাইনের নিয়ম না মানার অভিযোগে ওই প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ইউএনও তাহমিনা আক্তার।

স্থানীয় ব্যক্তিরা অভিযোগ করেন, বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিভিন্ন জায়গায় ব্যক্তিদের মাঝে হ্যান্ডওয়াশসহ বিভিন্ন সরঞ্জামাদি বিতরণ করেন আখা্উড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার।

এ সময়ে তার সাথে ছিলেন গত ৮ মার্চ ইংল্যান্ড থেকে আসা জাহনারা হক মহিলা কলেজের অধ্যক্ষ মো. শাহজাহান। বৃহস্পতিবার দুপুরে এই শাহজাহানকে সঙ্গে নিয়েই ইউএনও উপজেলার বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করেন। তাদের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।

এর আগে শাহজাহানকে সাথে নিয়েই দুপুরে হোমকোয়ারেন্টাইনে থাকার আদেশ না মানার অভিযোগে বাহরাইন প্রবাসী রাসেল মিয়াকে (৩৪) ১০ হাজার টাকা জরিমানা করেন ইউএনও তাহমিনা আক্তার।

বিষয়টি বিকেলে জানাজানি হলে সন্ধ্যা পৌনে সাতটার দিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ইংল্যান্ড ফেরত ওই প্রবাসীকে ১০ হাজার টাকা জরিমানা করেন ইউএনও তাহমিনা।

এ বিষয়ে জানতে চাইলে ইউএনও তাহমিনা আক্তার বলেন, ওই ভদ্রলোক আমার সঙ্গে ছিলেন। তবে তিনি সম্প্রতি ইংল্যান্ড থেকে এসেছেন-এই বিষয়টি আমার জানা নেই। সন্ধ্যায় কথা হলে তিনি বলেন, হোমকোয়ারেন্টাইনের আদেশ না মানার অভিযোগে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।









Leave a reply