প্রবাসী ছেলেকে কোয়ারেন্টাইনের বাইরে পাঠানোতে বাবাকে জেল

|

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
হোম কোয়ারেন্টাইন ভঙ্গ করায় মুন্সীগঞ্জের দুই প্রবাসীকে মোট ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া হোম কোয়ারেন্টাইনে থাকা ছেলেকে ব্যবসার কাজে মুন্সীগঞ্জ থেকে নারায়ণগঞ্জ প্রেরণ করায় তার বাবাকে এক মাসের জেল প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। জেলা পাসপোর্ট অফিস ও পঞ্চসারের সুতারপাড়া এলাকায় এই অভিযান পরিচালিত হয়।

দুই প্রবাসী হলো-সিঙ্গাপুর ফেরত দীপক বর্মনকে (১৯) পাঁচ হাজার টাকা ও সংযুক্ত আরব আমিরাত ফেরত মোঃ করিমকে ১০ হাজার টাকা। বাবা রঘুনাথ বর্মনকে (৪৮) এক বছরের জেলা প্রদান করা হয়।

মুন্সীগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আহম্মেদ জানান, গত সপ্তাহে সিঙ্গাপুর ফেরত হোম কোয়ারেন্টাইনে থাকা তাপস বর্মনকে তার বাবা রঘুনাথ বর্মন ব্যবসার কাজে নারায়ণগঞ্জ প্রেরণ করে। এরপর ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বাবাকে এক মাসের জেল প্রদান করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল কবীর জানান, কয়েকদিন আগে সিঙ্গাপুর ও সংযুক্ত আরব আমিরাত ফেরত দুই প্রবাসী কোয়ারেন্টাইন ভঙ্গ করে মুন্সীগঞ্জ পাসপোর্ট অফিসে আসে। পাসপোর্ট অফিসার জেলা প্রশাসনকে অবিহিত করলে ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় সিঙ্গাপুর ফেরত দীপক বর্মনকে পাচ হাজার টাকা ও সংযুক্ত আরব আমিরাত ফেরত মোঃ করিমকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।#





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply