সুনামগঞ্জে যাবেন না রাষ্ট্রপতি

|

সুনামগঞ্জ প্রতিনিধি:
করোনাভাইরাসের কারণে আগামী ২৮মার্চ সুনামগঞ্জের শাল্লা উপজেলায় যাবেন না রাষ্ট্রপতি আবদুল হামিদ।

বুধবার (১৮ মার্চ) বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মুজিববর্ষে হাওর উৎসব উদযাপন কমিটির সদস্য সচিব ও পিজি হাসপাতালের সার্জারি বিভাগের অধ্যাপক ডা. আবুল কালাম। মুজিববর্ষ উপলক্ষে শাল্লায় তিন জেলার অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাওয়া হাওর উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো রাষ্ট্রপতির।

ডা. আবুল কালাম জানান, ঢাকাস্থ শাল্লা সমিতির সার্বিক সহযোগিতায় ও মুজিববর্ষে হাওর উৎসব উদযাপন কমিটির আয়োজনে অনুষ্ঠিত এই হাওর উৎসব তিন জেলাবাসীর মিলনমেলা হওয়ার কথা থাকলেও করোনাভাইরাসের কারণে ও দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আমরা হাওর উৎসবটি এখন না করার সিদ্ধান্ত নিয়েছি।

এ ব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, মহামান্য রাষ্ট্রপতির হাওর উৎসবে না আসার বিষয়ে আমরা এখনো কোন চিঠিপত্র পাইনি। তাছাড়া দেশের স্বার্থে এখন কোন রকমের বড় ধরনের আয়োজন না করার জন্য আয়োজক কমিটিকে আহ্বান জানাচ্ছি।

উল্লেখ্য, প্রথমবারের হাওর অঞ্চলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিববর্ষ উপলক্ষে মুজিববর্ষে হাওর উৎসব বেসরকারিভাবে বৃহৎ পরিসরে হওয়ার কথা ছিলো। তিন দিনব্যাপী আয়োজনে বাংলাদেশের হাওরঅঞ্চল খ্যাত সুনামগঞ্জ, কিশোরগঞ্জ এবং হবিগঞ্জ জেলার মানুষ ও কৃষকের উপস্থিতি হওয়ার কথা ছিলো





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply