করোনা নিষেধাজ্ঞা না মেনে জিম করায় শহীদ কাপুর ও তার স্ত্রীকে নোটিশ

|

গোটা বিশ্বের মতো ভারত জুড়েও করোনা আতঙ্ক। এরমধ্যে, নির্দেশনা ভঙ্গ করে জিম করায় নোটিশ দেয়া হয়েছে বলিউড অভিনেতা শহীদ কাপুর ও তার স্ত্রীকে। নোটিশ দেয়ার পাশাপাশি, জিমটিও সিলগালা করে দিয়েছে মুম্বাই মিউনিসিপাল কর্পোরেশন (বিএমসি)।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, রোববার শহীদ কাপুর ও তার স্ত্রী মীরা কাপুর মুম্বাইয়ের একটি জিমে ওয়ার্ক-আউট করছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, ইতিমধ্যেই মুম্বাইয়ের সব জিম বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বিএমসি। সেই নির্দেশ অমান্য করার অভিযোগে জিম কর্তৃপক্ষ ও শহীদ কাপুরকে নোটিশ পাঠানো হয়েছে। এছাড়া বান্দ্রা এলাকার ওই জিমটিও সিলগালা করে দেওয়া হয়েছে।

এইচ ওয়েস্ট ওয়ার্ডের অ্যাসিস্ট্যান্ট মিউনিসিপাল কমিশনার বিনায়ক ভিসপুত বলেন, জিম কর্তৃপক্ষের এমন কাজ উচিত হয়নি। যদি জিমগুলো সরকারি নির্দেশ অমান্য করে তাহলে তাদের লাইসেন্সও বাতিল করা হবে। তিনি আরও বলেন, স্বাস্থ্যবিধি লঙ্ঘন করা ও জনসাধারণের সুরক্ষার ঝুঁকির কারণে শহীদ কাপুর ও জিমের মালিককে তিরস্কার করা হয়েছে বিএমসির নোটিশে।

যদিও জিম কতৃর্পক্ষের দাবি, সেদিন জিম সম্পূর্ণ বন্ধ ছিল। চন্ডীগড়ে শুটিং চলকালীন শহীদ কাপুর ইনজুরির শিকার হন। জিম কর্তৃপক্ষের কাছে কয়েকটা ওয়ার্ক-আউট করার সরঞ্জাম চেয়েছিলেন তিনি। সে সরঞ্জামগুলোর ব্যবহারের সঠিক উপায় দেখিয়েছে জিমটির মালিক।

এর আগে, গত ১৪ই মার্চ করোনাভাইরাস আতঙ্কে নিজের ছবি ‘জার্সি’-র শুটিং বাতিল করে দিয়েছেন শহীদ। এমন কথা নিজেই টুইট বার্তায় জানিয়েছিলেন তিনি। পাশাপাশি তিনি তার ভক্তদের এমন পরিস্থিতিতে সাবধানতা বজায় রাখার ও সুস্থ থাকার পরামর্শ দিয়েছিলেন।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply