হোম কোয়ারেন্টাইনে টালিউড তারকা মিমি ও জিৎ

|

ভারতীয় বাংলা চলচ্চিত্রের হালের দুই খ্যাতিমান তারকা মিমি ও জিৎ শুটিং শেষ না করেই লন্ডন থেকে ফিরে স্বেচ্ছা কোয়ারেন্টাইনে চলে গেছেন।

কলকাতায় একজন করোনাভাইরাসে আক্রান্তের খবর পাওয়ার পর থেকেই সেই আতঙ্ক বেড়ে গেছে কয়েক গুণ। খবর আনন্দবাজার পত্রিকার।

এর মধ্যেই শুটিং বন্ধ করে তড়িঘড়ি কলকাতায় ফিরেছেন টলিউডের অভিনেতা জিৎ ও অভিনেত্রী ও সাংসদ মিমি। লন্ডনে শুটিং করতে গিয়ে শোনেন সতর্কতার জন্য বিদেশি বিমান ভারতে আসার ক্ষেত্রে বাধা দেয়া হয়েছে, এ কারণে তাই দ্রুত দেশে ফিরেছেন তারা।

বুধবার সকালেই কলকাতায় ফিরেছেন তারা। দুজনেই আপাতত কোয়ারেন্টাইনে থাকবেন।

কলকাতা বিমানবন্দরে নেমেই মিমি জানিয়েছেন, তিনি আপাতত তার কোনো আত্মীয়ের সঙ্গে দেখা করবেন না। তার বাবার বয়স ৬৫। তাই বাবা-মায়ের সঙ্গেও দেখা করবেন না তিনি। এ কারণেই থাকবেন সেলফ কোয়ারেন্টাইনে।

মিমি ও জিৎ দুজনেই জানান, লন্ডনে তাদের শুটিং করতে কোনো অসুবিধা হয়নি। তবে হিথরো কিংবা দুবাই বিমানবন্দর এত খালি আগে কখনও দেখেননি বলেও জানান তারা।’

ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় বলেছে, ইয়োরোপিয়ান ইউনিয়নের সদস্য দেশগুলো থেকে কোনো ব্যক্তি ১৮ মার্চের পর আর ভারতে ফিরে আসতে পারবে না। পুনরায় দেশে ফিরতে হলে অপেক্ষা করতে হবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। আর সেই জন্যই বাধ্য হয়ে গোটা টিমকে চটজলদি ওই সিদ্ধান্ত নিতে হয়েছে।

যুক্তরাজ্যের বাকিংহামশায়ার, ‘বাজি’ ছবির শুটিং চলছিল। সেখানেই ছিলেন দুজনে। যাওয়ার আগে মাস্ক পরে ছবিও পোস্ট করেছিলেন মিমি। এদিকে কলকাতায় প্রথম একজনের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply