বঙ্গবন্ধুর শততম জন্মদিনে নতুন ঘ‌র পেল ৩০ গৃহহীন প‌রিবার

|

সুনামগঞ্জ প্র‌তি‌নি‌ধি :
‍‍‍‍জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ সদর উপ‌জেলার তিনটি গুচ্ছ গ্রামের ৩০ পরিবার‌কে নত‌ুন ঘর দি‌য়ে‌ছে জেলা প্রশাসন।
মঙ্গলবার সুনামগঞ্জ শহ‌রের ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গণে এক অনুষ্ঠা‌নের মাধ্য‌মে গৃহহীন ও ভূমিহীন ৩০ টি পরিবারকে নত‌ুন ঘরের চাবি ও দ‌লিল তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মিজানুর রহমান, স্থানীয় সরকারের উপ-পরিচালক মো, এমরান হোসেন, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, রি‌পোটার্স ইউ‌নি‌টির সভাপ‌তি লতিফুর রহমান রাজ‌ু, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন প্রমুখ।

জেলা প্রশাসক মো, আব্দুল আহাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান বাংলাদেশে কেউ গৃহহীন থাকুক। তার উদ্যোগে বাংলাদেশের গুচ্ছগ্রাম তৈরি করে সেখানে গৃহহীন ও ভূমিহীনদের থাকার ব্যবস্থা করে দেওয়া হচ্ছে। সুনামগঞ্জে জাতির জনক ও সর্বশ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ৩০টি পরিবারকে ঘরের চাবি তুলে দেয়া হ‌য়ে‌ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply