আফ্রিকার জঙ্গলে সৃজিত: মিথিলাকে মিস করছি খুব

|

কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি এখন আফ্রিকায় জমজমাট শুটিংয়ে ব্যস্ত। কিন্তু করোনাভাইরাসের কারণে সেখানে যেতে পারছেন না তার স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

আনন্দবাজারপত্রিকাকে তিনি বলেন, আফ্রিকা শুধু করোনাভাইরাস মুক্ত নয়। আমরা যে জঙ্গলে শুটিং করছি, সেখানে বন্য প্রাণী আর আমাদের ইউনিট ছাড়া আর কিছুই নেই।

তিনি জানান, তাই আফ্রিকা শুধু করোনা নয়, প্যানিক মুক্ত। দারুন কাজ হচ্ছে আমাদের।

করোনার কারণে আফ্রিকা যেতে না পারায় মিথিলাকে খুব মিস করছেন বলে জানালেন তিনি। বললেন, হ্যাঁ, মিথিলাকে মিস করছি খুব। করোনার জন্য ও আসতে পারছে না। এটা বাজে ব্যাপার।

তিনি বলেন, একসঙ্গে সময় কাটাব ভেবেছিলাম। ও ভিসা পাবে না এখন সামনের কয়েকদিন…কী আর করব।

গত ৬ ডিসেম্বর সন্ধ্যায় বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। এই বিয়ে তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে।

বিয়েতে উপস্থিত ছিলেন সৃজিতের মা ও দিদি, সৃজিতের টলিউডের পরিবার রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া। এ ছাড়া মিথিলার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব, তার পর প্রেম।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply