ব্রিটিশ পার্লামেন্ট হাউসে রুনা লায়লার অ্যালবাম

|

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লার অর্জনের মুকুটে আরও একটি পালক যুক্ত হলো। উপমহাদেশের বিখ্যাত শিল্পীদের নিয়ে তার তৈরি করা অ্যালবাম ‘লিজেন্ডস ফরএভার’-এর প্রকাশনা আয়োজন হয়েছে যুক্তরাজ্যের পার্লামেন্ট দ্য হাউস অব লর্ডসে।

গত ১১ মার্চ এই অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত ভারতীয় গজলশিল্পী অনুপ জালোটা, যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনীম, হাউস অব কমনসের এমপি সীমা মালহোত্রাসহ অনেকে।রুনা লায়লার সুর করা ‘লিজেন্ডস ফরএভার’ অ্যালবামে গান গেয়েছেন আশা ভোঁসলে, রাহাত ফতেহ আলী খান, হরিহরণ, আদনান সামি ও রুনা লায়লা নিজে।

‘লিজেন্ডস ফরেভার’ অ্যালবামে গান গেয়েছেন আশা ভোঁসলে, রাহাত ফতেহ আলি খান, হরিহরণ, আদনান সামি ও রুনা লায়লা নিজে। গানের কথা লিখেছেন মনিরুজ্জামান মনির ও কবির বকুল।

এই অ্যালবাম নিয়ে তার সাক্ষাৎকার নিয়েছে বিবিসি। সেখানে রুনা লায়লা বলেন, আমাকে সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছেন আলমগীর সাহেব। তার প্রযোজনা ও পরিচালনায় “একটি সিনেমার গল্প” চলচ্চিত্রের জন্যই আমার প্রথম সুর করা। এরপর আমার সুর ও সংগীতে এ প্রজন্মের কয়েকজন শিল্পী গান গেয়েছে।

গত বছরের সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময়ে লন্ডনে এই পাঁচটি গান তৈরির কাজ শুরু হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply