নেইমারের মূল্য কমেছে ৬৮০ কোটি টাকা!

|

নেইমারের নতুন মূল্য নির্ধারণ করেছে তার ক্লাব প্যারিস সেন্ট জার্মেই- পিএসজি। মৌসুম শেষে এ দামে তারা ব্রাজিলিয়ান তারকাকে ছাড়তে রাজি। এ মৌসুম শেষে ১৫০ মিলিয়ন ইউরো খরচ করে কিনতে হবে নেইমারকে।

২০১৭ সালে বার্সা থেকে নেইমারকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোয় কেনে পিএসজি। অর্থাৎ নিজেদের কেনা মূল্য থেকে ৭২ মিলিয়ন ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৮০ কোটি টাকা) কমিয়েছে তারা।

পিএসজিতে নেইমারের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হতে আরও দুই বছর বাকি। কিন্তু তার আগেই নেইমারকে ছাড়তে এমন দাম কমাল তারা। বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই নেইমারকে নিয়ে অস্থিরতা। নানা মান-অভিমান বিবাদে বার্সায় ফেরত যেতে চান তিনি। কিন্তু পিএসজি প্রথমে নাছোড়বান্দা অবস্থানে ছিল। অবশেষে নেইমারকে ছাড়ার ব্যাপারে শিথিল হলো তারা। সেজন্যই মূল্য কমালো নেইমারের।

এবার দুইয়ে দুইয়ে চার মিলতে পারে। বার্সা এই মূল্যে নেইমারকে নেয়ার প্রবল সম্ভাবনা আছে। অন্যদিকে, নেইমারকে ছেড়ে কিলিয়ান এমবাপ্পের ওপর মনোযোগ বাড়াতে চায় পিএসজি। অবশ্য, বাজারে জোর গুঞ্জন, এমবাপ্পেকে কিনতে আগ্রহী রিয়াল মাদ্রিদ। কোচ জিনেদিন জিদানের আগ্রহটাই বেশি। তবে, পিএসজি এমবাপ্পেকে ছাড়তে চাইবে না, সেটি আর না বললেও চলছে।









Leave a reply