পাবনায় মদের দোকানে র‌্যাবের অভিযান, আটক ৪৬

|

পাবনা প্রতিনিধি:

পাবনা সদরে অভিযান চালিয়ে লাইসেন্সের শর্ত ভঙ্গ করে অপ্রাপ্তবয়স্ক ও সাধারণ যুবকদের কাছে মদ বিক্রি করায় একটি মদের দোকানকে জরিমানা করা হয়েছে।

শনিবার (১৪ মার্চ) বিকেলে র‍্যাব-১২ পাবনার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদারের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এসময় ওই দোকনের মালিককে পঞ্চাশ হাজার টাকা জরিমানা ও বার থেকে অন্তত ৪৬ জনকে আটক করেছে র‍্যাব।

পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদের জেল জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুজা মন্ডল জানান, চাকী বাড়ীতে মদ বিক্রির লাইসেন্সের শর্ত ভঙ্গ করে অপ্রাপ্তবয়স্ক ও সাধারণ যুবকদের কাছে মদ বিক্রি করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে বিকেলে অভিযান চালায় র‍্যাব। এ সময় হাতেনাতে কয়েকজনকে আটক করে অভিযোগের সত্যতা পাওয়া যায়। এ অপরাধে মদের দোকান মালিক প্রলয় চাকীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া নীতিবহির্ভূতভাবে মদসেবন করায় অন্তত ৫০ জনকে আটক করে জেলা প্রশাসকের কার্যালয়ে আনার পর ভ্রাম্যমান আদালতে আটজনকে এক হাজার টাকা করে জরিমানা এবং ৩৮ জনকে তিনদিন করে কারাদন্ড প্রদান করা হয়েছে।

অন্যান্য আটককৃতরা নাবালক হওয়ায় মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়। তবে লাইসেন্সের শর্ত ভঙ্গ হয়নি বলে দাবি করেছেন অভিযুক্ত মদের দোকান মালিক প্রলয় চাকী।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply