চাঁদার দাবিতে পিতা-পুত্রের পা ভেঙ্গে দিল সন্ত্রাসীরা

|

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীর দুমকী উপজেলায় চাঁদাবাজীর ঘটনায় পিতা-পুত্রের পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। আহত আব্দুল আজিজ (৬৫) ও তার ছেলে মাসুদ খান (৪০)‌কে পটুয়াখালী ২৫০ শয্যা বি‌শিষ্ট হাসপাতালে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। দুমকী উপজেলার দক্ষিণ মুরাদিয়া খেয়াঘাটে এঘটনা ঘটে।

এঘটনায় চাঁদাবাজীর অভিযোগে ৭ জনকে আসামি করে পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এক‌টি মামলা দা‌য়ের করা হয়েছে।

মামলার বিবর‌নে জানা যায়, আহত মাসুদ খান উল্লেখিত এলাকায় বালুর ব্যবসা করে আসছে। বেশ কিছুদিন ধরে অভিযুক্ত মোঃ মাইনুল প্যাদা, আমিনুল ইসলাম, নজরুল ইসলাম ও ইউসুফ প্যাদা হুমায়ন প্যাদাসহ একটি সঙ্ঘবদ্ধ দল মাসুদের কাছে চাঁদা দাবি করে আসছে। এরই প্রেক্ষিতে ৮ মার্চ রাতে অভিযুক্তরা পূনরায় মাসুদের বালু ভর্তি জাহাজের মালিক বাদল বিশ্বাসের কাছে টাকা চাইতে যায়। খবর শুনে মাসুদ ও তার বৃদ্ধ পিতা ঘটনাস্থলে পৌঁছে টাকা চাওয়ার বিষয়ে জানতে চায়। এসময় মাসুদ ও অভিযুক্তদের সাথে বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে মাসুদ ও তার পিতার ওপর হামলা চালায়। এসময় হামলাকারীরা পিতা-পুত্রকে পিটিয়ে পাঁ ভেঙ্গে দেয়। ঘটনার পর স্থানীয়রা আহত পিতা-পুত্রকে উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসে। এসময় হামলাকারীর মাসুদের কাছ থেকে লক্ষ টাকা নিয়ে যায় বলে অভিযোগ করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply