গাড়িতে গণমাধ্যমের ভুয়া স্টিকার লাগিয়ে মাদক চোরাচালান

|

গাড়িতে বেসরকারি গণমাধ্যম একাত্তর টিভির স্টিকার লাগিয়ে মাদক পাচারের সময় যশোর শহরের জেল রোড এলাকা থেকে একশ’ ২০ বোতল বিদেশী মদ ও ৬ শ’ ক্যান বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

এসময় তাদের ব্যবহৃত ভুয়া স্টিকার লাগানো একটি প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক ও মালামাল জব্দ করা হয়। আটককৃতরা হলো ঢাকার বাড্ডা এলাকার অলিউল্লাল ও শান্ত।

মাদকদব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর ক-সার্কেলের ইন্সপেক্টার হেলাল উদ্দিন ভুইয়া জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ঢাকার দুইজন মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকারে ৭১ টেলিভিশনের স্টিকার লাগিয়ে মাদকদ্রব্যের চালান নিয়ে যশোর আসছে।

এরপর তাদের একটি টিম যশোর শহরের জেলরোড এলাকার কুইন্স হসপিটালের সামনে অবস্থান নেয়। আজ দুপুর ১টার দিকে মাদক কারবারীদের গাড়িটি ওইস্থানে পৌছালে গতিরোধ করে তল্লাশি চালানো হয়।

এসময় গাড়ি থেকে ২৫টি কেসে ৬শ’ ক্যান বিয়ার ও ১০ কেসে ১২০ বোতল বিদেশী মদ পাওয়া যায়। একইসাথে অলিউল্লাহ ও শান্ত নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। প্রাথমিক জীজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে গ্রেফতার এড়াতে তারা বিভিন্ন গুরুত্বপূর্ণ মিডিয়ার ভুয়া স্টিকার গাড়িতে লাগিয়ে মাদক চোরাচালান করে থাকে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে এবং আসামিদের রিমান্ডে নিয়ে নেপথ্যের সকলকে আটকের উদ্যোগ নেয়া হবে বলে জানিয়েছে মাদকদব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply