প্রাইভেটকারে করে গরু চুরি, দুই চোরকে গণধোলাই

|

ফেনীতে দিনদুপুরে অভিনব পদ্ধতিতে প্রাইভেটকারে গরু চুরি করে পালানোর সময় দুই চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এসময় দুই চোর পালিয়ে গেলেও গরুসহ প্রাইভেটকার উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে শহরের লালপুল এলাকা থেকে দুই চোর, গরু ও গাড়ি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, ফেনী সোনাগাজী চরচান্দিয়ার মৃত কামাল উদ্দিনের ছেলে সোহের রানা এবং সোনাপুর গ্রামের আবদুর রহমানের ছেলে নুরুল আবছার।

পুলিশ জানায়, ফেনী শহরতলীর মোটবী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে মাঠে ঘাস খাওয়ার জন্য কালো রংয়ের গরুটি বেঁধে রাখা ছিল । দুপুরের দিকে চোরের দল প্রাইভেটকার বোঝাই করে গরুটি নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ধাওয়া করে। ধাওয়া খেয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে শহরের লালপুল এলাকায় একটি দোকানের সাটার ভেঙ্গে ভিতরে ধুমড়েমুছড়ে যায়। এসময় চোর দলের চার জনের মধ্যে দু’জন পালিয়ে গেলেও প্রাইভেট কারসহ দুই জনকে আটক করে স্থানীয়রা পুলিশে দেয়। গরুটি শহরতলীর মোটবী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আবদুল কাদেরের।

ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) আলমগীর হোসেন তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, পুলিশ খবর পায় অভিনব কায়দায় গরু চুরির ঘটনা ঘটেছে। এসময় জনগণের সহায়তায় প্রাইভেট কারসহ দু’জনকে আটক করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply