মাটি চাপা পরে দুই শ্রমিক নিহত

|

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাট সদর উপজেলার মল্লিকপুরে মাটি চাপা পরে দুই ট্রাক্টর শ্রমিক নিহত হয়েছেন ও আহত হয়েছেন আরো ২ জন । বুধবার দুপুরে মল্লিকপুর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিকরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার ইছুয়া নয়াপাড়া গ্রামের মৃত কলিমুদ্দিনেরর ছেলে আব্দুল কুদ্দুস (৪৫) ও নওগাঁর ধাম্ইুরহাট উপজেলার উত্তর জাহানপুর গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে আতিয়ার হোসেন (৩৫)।

আহতরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার চিরলা গ্রামের মনছুর হোসেনের ছেলে বাবু হোসেন (২৫) ও ধামুইরহাট উপজেলার জাহানপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে রায়হান হোসেন (২৫)।

জয়পুরহাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুস সালাম জানান, মল্লিকপুর আদর্শ উচ্চবিদ্যালয়ের একটি নির্মাণাধীন ভবনের খনন করা মাটি স্তুপ করে রাখা হয়। সেখান থেকে ট্রাক্টর যোগে মাটিগুলি বিদ্যালয় দফতরি রাছেল হোসেনের পুকুর ভরাট করার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। এরই এক পর্যায়ে মাটিগুলো সরানোর সময় ৪ শ্রমিক মাটির নিচে চাপা পরে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিতদের উদ্ধারের পর ২ শ্রমিকের মৃত্যু নিশ্চিত করেন এবং আহত অপর ২ শ্রমিককে গুরুতর আহত অবস্থায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply