আজ ঢাকার মাঠে নামছেন মেসির সতীর্থ বার্কোস

|

গত কিছুদিন ধরেই ঘরোয়া ফুটবলে আলোচিত নাম হার্নান বার্কোস। আর্জেন্টিনা জাতীয় দলের সাবেক এই স্ট্রাইকার, মেসির এককালের সতীর্থকে নিয়ে এসেছে বসুন্ধরা কিংস। আজ প্রথমবারের মতো এএফসি কাপের ম্যাচে বসুন্ধরা কিংসের জার্সিতে খেলতে নামছেন বার্কোস। জুটি বাঁধবেন কোস্টারিকার জার্সিতে রাশিয়া বিশ্বকাপে খেলা দানিয়েল কলিনদ্রেসের সাথে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বেলা সাড়ে তিনটায়।

দূর থেকেও আলাদা করে চেনা যায় দীর্ঘদেহী বার্কোসকে। আর পায়ে বল পায়ে গেলে তো অনুশীলনেও বুঝিয়ে দেন এমনি এমনি লিওনেল মেসির সতীর্থ ছিলেন না। পঁয়ত্রিশ বছর বয়সেও গোলক্ষুধা যে কমেনি, সেটা মঙ্গলবার অনুশীলনেই বুঝিয়ে দিয়েছেন। সতীর্থদের পা থেকে আসা বল প্রথম সুযোগেই জালে জড়িয়ে দিচ্ছিলেন। বুঝাই যাচ্ছিলো মাঠে নামার জন্য মুখিয়ে আছেন তিনি।

বসুন্ধরা কিংসের বিপক্ষে মালদ্বীপ ক্লাব টিসি স্পোটর্সের এই ম্যাচে দক্ষিণ এশিয়ার মেসি খ্যাত মালদ্বীপের তারকা আলি আশফাককেও দেখা যাবে। এছাড়াও এক ঝাঁক নামিদামি ফুটবলার আছে বসুন্ধরার ঝোলায়। কিরগিজস্তান জাতীয় দলের মিডফিল্ডার বখতিয়ার দুশবেকভ ও আর্জেন্টাইন মিডফিল্ডার নিকোলাস দেলমন্ত, তাজিকিস্তান জাতীয় দলের অধিনায়ক ও ডিফেন্ডার আকতাভ নাজরভ। তবে, টুর্নামেন্টে চারজনের বেশি বিদেশি নিবন্ধন করার নিয়ম না থাকায় আকতাভ নাজরভের মতো খেলোয়াড়ও মাঠে নামতে পারছেন না।

তবে, এই মধুর সমস্যায় পড়েও ভালো কিছুরই বার্তা দিচ্ছে বসুন্ধরা কিংস।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply