সাকিব-মোস্তাফিজ না থাকলেও আইপিএলে থাকছেন বাংলাদেশের বুলবুল-সেন্টু

|

সংখ্যায় কম হলেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে খেলা বাংলাদেশি খেলোয়াড়দের তালিকা নেহায়েত ছোট নয়। বাংলাদেশের সাকিব-মোস্তাফিজ তো আইপিএল মাতিয়েই রেখেছিলেন। কিন্তু নিষেধাজ্ঞার কবলে সাকিব; অন্যদিকে, মোস্তাফিজও যেন হারিয়ে খুঁজছেন নিজেকে। ফলে, এবারের আইপিএলের কোনো বাংলাদেশি ক্রিকেটারের জায়গা হয়নি। তবে আইপিএলে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন দুই থ্রোয়ার বুলবুল আহমেদ ও আরকে সেন্টু।

আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রবাদের হয়ে অংশ নেবেন তারা। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাথেও বেশ কিছুদিন ধরেই তার আছেন থ্রোয়ার হিসেবেই।

যেকোনো দলের নেট অনুশীলনেই থ্রোয়ারদের একটা বড় ভূমিকা থাকে। হাতে ডগস্টিক দিয়ে ব্যাটসম্যানদের দিকে একের পর এক বল ছুড়ে যান থ্রোয়াররা।

জানা গেছে, বাংলাদেশ দলের কম্পিউটার অ্যানালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরনের সুপারিশেই সানরাইজার্সে চাকরি হয়েছে বুলবুল ও সেন্টুর। শ্রীনিবাস বাংলাদেশ দলের পাশাপাশি ও সানরাইজার্সের হয়েও কাজ করেন। এই দুজনের থ্রোয়িংয়ের ভিডিও সানরাইজার্স কর্মকর্তাদের কাছে পাঠান তিনি। সেটি তাদের পছন্দ হওয়ায় কাজ পেয়ে যান বুলবুল-সেন্টু।

শ্রীনিবাসের আশা, এই অভিজ্ঞতা কাজে লাগিয়ে আরও এগিয়ে যাবেন বুলবুল ও সেন্টু। ২৩ মার্চ সানরাইজার্স হায়দ্রবাদের যোগ দেয়ার কথা তাদের। আগামী ২৯ মার্চ শুরু হবে আইপিএলের ১৩-তম আসর।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply