করোনাভাইরাস: আখাউড়া ইমিগ্রেশন থেকে ভারতীয়কে ফেরত

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
করোনাভাইরাস সন্দেহে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরের চেকপোস্ট থেকে সুভাস সরকার (৩০) নামে এক ভারতীয় নাগরকিকে ফেরত পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১০ মার্চ) দুপুরে আখাউড়া স্থলবন্দরের চেকপোস্টের মেডিকেল ডেস্কের সদস্যরা তাকে ফরত পাঠান। সুভাস সরকার ত্রিপুরা রাজ্যের আগরতলা শহরের ভুবন-মধ্যনগর এলাকার বাসিন্দা। তিনি হবিগঞ্জের লাখাই উপজেলায় তার এক আত্মীয়ের বাড়িতে যেতে বাংলাদেশে আসতে চেয়েছিলেন।

চেকপোস্টের মেডিকেল সংশ্লিষ্টরা জানিয়েছেন, বৈধ পাসপোর্ট নিয়ে দুপুরে আগরতলা থেকে সুভাষ বাংলাদেশে আসার জন্য চেকপোস্টে আসে। বাংলাদেশের মেডিকেল ডেস্কে তার শরীরের তাপমাত্রা পরীক্ষা করে প্রথমবার শরীরের তাপমাত্রা ছিল ৯৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। তাপমাত্রা বেশি দেখে মেডিকেল সদস্যরা তাকে পর্যবেক্ষণে রাখেন। প্রায় আধাঘণ্টা পর আবারও তার শরীরের তাপমাত্রা পরীক্ষা করলে ১০১ ডিগ্রি সেলসিয়াস পাওয়া যায়। পরে তাকে সুস্থ হয়ে বাংলাদেশে আসার জন্য পরামর্শ দিয়ে পাঠিয়ে দেয়া হয়।

চেকপোস্টের মেডিকেল ডেস্কের চিকিৎসক ফাবিহা সিদ্দিকী বলেন, শরীরের তাপমাত্রা ও পালসও অনেক বেশি ছিল সুভাসের। তাই তাকে তার নিজ দেশে চিকিৎসা নিয়ে আসার জন্য ফেরত পাঠানো হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply