উখিয়ায় বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত

|

কক্সবাজার প্রতিনিধিঃ
কক্সবাজারের উখিয়ায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। বিজিবির দাবি নিহত রোহিঙ্গা একজন মাদক পাচারকারী। মিয়ানমার হতে মাদকের চালান নিয়ে আসার পথে সোমবার ভোরে উখিয়া উপজেলার পালংখালী রহমতের বিল সংলগ্ন নাফনদীর তীরে বিজিবি টহলদলের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনায় সে নিহত হয়।

এসময় বিজিবি সদস্যরা কয়েকজন মাদক পাচারকারীকে থামার সংকেত দিলে তারা বিজিবি সদস্যদের উপর গুলিবর্ষণ করে। বিজিবির পাল্টা গুলিবর্ষণে মাদক পাচারকারীরা পালিয়ে যায়।

পরবর্তীতে বিজিবি ঘটনাস্থল থেকে এক যুবককে আহত অবস্থায় উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কত্যর্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত যুবক হচ্ছে টেকনাফের লেদা রেজিস্টার্ড ক্যাম্পের এ ব্লকের মৃত ইউনুছ আলীর ছেলে মোঃ জুবায়েদ মিয়া (২২)।

কক্সবাজার-৩৪ বিজিবির অধিনায়ক লে.কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান,
নিহত যুবক দীর্ঘদিন ধরে সীমান্ত দিয়ে ইয়াবা পাচারে জড়িত ছিলেন বলে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তথ্য রয়েছে। এসময় ঘটনাস্থল তল্লাশী করে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ১টি পাইপ গান ও ২টি তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে। উখিয়া থানার অফিসার ইনচার্জ মর্জিনা আকতার জানান, নিহত ইয়াবা কারবারির লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply