টঙ্গীতে ট্রেন যাত্রী খুনের ঘটনায় গ্রেফতার ১

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের টঙ্গী রেলওয়ে জংশন প্লাটফর্মের পাশে ছিনতাইকারীর ছুরিকাঘাতে চট্রগ্রাম থেকে আসা ট্রেন যাত্রী রাকিবুল ইসলাম খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে চিহ্নিত ছিনতাইকারী সুজনকে (২৩) গ্রেফতার করেছে রেলওয়ে পুলিশ ও টঙ্গী পূর্ব থানা পুলিশ।

গত শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। আজ সোমবার তাকে জেল কারাগারে প্রেরণ করা হয়। সুজন টঙ্গীর ব্যাংক মাঠ বস্তির শহর আলীর ছেলে।

পুলিশ জানায়, রাকিবুল আন্তঃনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের দরজায় দাড়িয়ে মুঠোফোনে কথা বলার সময় ছিনতাইকারীরা তার কাছ থেকে মুঠোফোনটি ছিনিয়ে নিয়ে দৌড়ে পালাতে চেষ্টা করলে ছিনতাইকারীদের সাথে তার ধস্তাধস্তির একপর্যায়ে ছিনতাইকারী দলের সদস্যরা ধারালো ছুরি দিয়ে রাকিবুলের বুকের বামপাশে আঘাত করে পালিয়ে যায়। পরে পথচারিরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছুরিকাঘাতে রাকিবুল খুনের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে সুজন। পরে তাকে রেলওয়ে পুলিশের নিকট হস্তান্তর করে টঙ্গী পূর্ব থানা পুলিশ।

সুজনের বিরুদ্ধে টঙ্গী পূর্ব ও ঢাকার কমলাপুর রেলওয়ে থানায় খুন, অস্ত্র, ছিনতাই ও মাদকসহ ছয়টি মামলা রয়েছে।

টঙ্গী পূর্ব থানা পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল ইসলাম জানান, সুজনকে গ্রেফতার করে শনিবার মধ্য রাতে রেলওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. রফিকুল ইসলাম জানান, রাকিবুল খুনের ঘটনায় কমলাপুর রেলওয়ে থানায় একটি হত্যা মামলা হয়েছে। সোমবার রিমান্ড আবেদনের প্রেক্ষিতে ধৃত ব্যক্তিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply