রাজধানীতে দুই মেয়েকে হত্যার ঘটনায় মায়ের বিরুদ্ধে বাবার মামলা

|

রাজধানীর খিলগাঁও থানার গোড়ানে দুই মেয়েকে জবাই করে হত্যার ঘটনায় শিশুদের মায়ের বিরুদ্ধে মামলা করেছে বাবা। শনিবার রাতে দুই শিশুর বাবা মোজাম্মেল হক বিপ্লব বাদী হয়ে মামলা করেন।

এদিকে মামলার পর পরই হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ ওই নারীকে গ্রেফতার দেখানো হয়েছে। এর আগে, শনিবার হাসপাতালে শিশুদের মা আখতারুন্নেসা পপি (৩৫) বাচ্চাদের হত্যার কথা গণমাধ্যমে স্বীকার করে।
শনিবার সকালে গোড়ানের একটি ভবনের চতুর্থ তলার এক ফ্ল্যাট থেকে দুই বোন মেহজাবিন আলভী (১২) ও জান্নাতুল ফেরদৌসের (৭) মৃতদেহ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, ছুরি ও বটি দিয়ে কুপিয়ে তাদের হত্যা করেছে মা আখতারুন্নেসা পপি। পুলিশ বলছে, শিশুদের হত্যার পর মা আরিফুন্নেসা পপি শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। মাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

প্রতিবেশীরা জানান, ছয় তলা ভবনের চতুর্থ তলায় থাকতো পরিবারটি। তাদের দাম্পত্য কলহ চলছিলো। পপির পরিবারের অভিযোগ, ঘটনার আগের দিনও পপির কাছে তার স্বামী বিপ্লব ১০ লাখ টাকা দাবি করেন। ঘটনায় ব্যবহৃত ছুরি ও বটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, শিশু দুটির লেখাপড়ার খরচসহ নানা বিষয়ে পপি এবং তার স্বামীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। সাংসারিক শান্তি ছিল না তাদের মধ্যে। ধারণা করা হচ্ছে, দুই শিশুকে হত্যার পর তাদের মা আত্মহত্যার চেষ্টা করেছেন। এ ঘটনায় শিশুদের বাবা মোজাম্মেল হক বিপ্লবকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply